ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

আগরতলা

ত্রিপুরা সরকারের উন্নয়নের খতিয়ান তুলে ধরলেন মুখ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
ত্রিপুরা সরকারের উন্নয়নের খতিয়ান তুলে ধরলেন মুখ্যমন্ত্রী

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের বিজেপি সরকার সাড়ে চার বছরের তাদের উন্নয়নমূলক কাজের রিপোর্ট কার্ড রাজ্যবাসীর সামনে তুলে ধরল। বুধবার (৪ জানুয়ারি) এক অনুষ্ঠানের মধ্য দিয়ে রাজধানী আগরতলার রবীন্দ্র শতবার্ষিকী ভবনে এ রিপোর্ট কার্ড তুলে ধরা হয়।

 

‘ত্রিপুরার উন্নয়ন ও সাফল্যের প্রতিবেদন’ শীর্ষক এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা, উপ-মুখ্যমন্ত্রীর যীষ্ণু দেববর্মন, মন্ত্রী মনোজ কান্তি দেব, মন্ত্রী ভগবান দাস, রাজ্যের মুখ্য সচিব জে কে সিনহা।

আনুষ্ঠানিক উদ্বোধনের পর রাজ্য সরকারের বিভিন্ন দপ্তরের সাড়ে চার বছরের সাফল্যের একটি তথ্যচিত্র তুলে ধরা হয় উপস্থিত সবার মধ্যে। পাশাপাশি বিভিন্ন দপ্তর থেকে তাদের উন্নয়নের নানা তথ্য সম্বলিত পুস্তিকা প্রকাশ করেন উপস্থিত অতিথিরা।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা বলেন, এই রিপোর্ট কার্ডের মধ্য দিয়ে তুলে ধরা হয়েছে রাজ্য সরকার মানুষের জন্য কি কাজ করেছে। সরকারের কাজে খুশি। তার প্রমাণ পাওয়া যাবে আগামী বিধানসভা নির্বাচনে। খুব অল্প সময়ের মধ্যে অনেক বেশি কাজ করা হয়েছে রাজ্যে।  

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আদর্শকে পাথেও করে সরকার এগিয়ে চলছে বলে অভিমত ব্যক্ত করেন মুখ্যমন্ত্রী।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এসসিএন/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।