ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

আগরতলা

নির্বাচনী প্রচারে আগরতলায় অভিনেতা মিঠুন চক্রবর্তী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
নির্বাচনী প্রচারে আগরতলায় অভিনেতা মিঠুন চক্রবর্তী

আগরতলা (ত্রিপুরা): নির্বাচনী প্রচারে আগরতলা এলেন অভিনেতা এবং বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। তিনি বুধবার (১১ জানুয়ারি) প্রচারে অংশ নেবেন।

 

এর আগে মঙ্গলবার (১০ জানুয়ারি) রাতে আগরতলা এসে পৌঁছান মিঠুন চক্রবর্তী। তাকে দেখার জন্য বিকেল থেকে বিজেপি দলের কর্মী সমর্থকদের পাশাপাশি বহু সাধারণ মানুষ ভিড়  জমিয়ে ছিলেন আগরতলার এমবিবি বিমানবন্দরে।  

মিঠুন চক্রবর্তীকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন বিজেপির দুই জন সাধারণ সম্পাদক পাপিয়া দত্ত ও কিশোর বর্মন। তারা বিমান বন্দরের ভেতর মিঠুন চক্রবর্তীকে রিশা পরিয়ে স্বাগত জানান। বিমানবন্দর থেকে মিঠুন সোজা চলে আসেন শহরের একটি হোটেলে।  

বুধবার নির্বাচনে প্রচারের যোগ দেওয়ার কথা রয়েছে। এদিন একাধিক সভা করবেন এবং শেষে সন্ধ্যার পর বিমানে আবার রাজ্য ত্যাগ করবেন বলে প্রদেশ বিজেপির তরফে জানানো হয়েছে।  

প্রথমে খোয়াই জেলার তেলিয়ামুড়া এলাকায় বিজয় সংকল্প র‍্যালিতে অংশ নেবেন। দুপুরে আগরতলা ফিরে এসে কিছুক্ষণ বিশ্রাম নেবেন তারপর আবার বিকেলে পশ্চিম জেলার অন্তর্গত মজিলপুর বিধানসভা এলাকায় জনবিশ্বাস যাত্রায় অংশ নেবেন সবশেষে বিমানে রাজ্য ত্যাগ করবেন তিনি।  

বাংলাদেশ সময়: ০৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এসসিএন/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad