ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আগরতলা

ত্রিপুরার শিক্ষামন্ত্রীর বাসভবন ঘেরাও যুব কংগ্রেসের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
ত্রিপুরার শিক্ষামন্ত্রীর বাসভবন ঘেরাও যুব কংগ্রেসের

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার প্রদেশ যুব কংগ্রেসের কর্মী-সমর্থকরা রাজ্যের শিক্ষামন্ত্রী রতন লাল নাথের বাসভবন ঘেরাও করে বিক্ষোভ দেখিয়েছে।

সোমবার (১৬ জানুয়ারি) ত্রিপুরা প্রদেশ যুবক কংগ্রেস এবং কংগ্রেস সমর্থিত ছাত্র সংগঠন এনএসইউআই-এর নেতাকর্মীরা রাজধানী আগরতলার কদমতলী এলাকার শিক্ষামন্ত্রী রতন লাল নাথের বাসভবন ঘেরাও করে।

ত্রিপুরা বিধানসভা নির্বাচনকে সামনে রেখে দিন দিন রাজনৈতিক উত্তাপ বাড়ছে। ক্ষমতাসীন দল এবং বিরোধী দলগুলোর মধ্যে চলছে কাদা ছোড়াছুড়ি। নির্বাচনের প্রচারের জন্য নিখিল ভারত কংগ্রেসের তরফে ত্রিপুরা প্রদেশ কংগ্রেসকে বেশ কিছু অত্যাধুনিক গাড়ি দেওয়া হয়েছে। এই গাড়িগুলোতে এলইডি স্ক্রিনসহ প্রচারের নানান উপকরণ রয়েছে। পশ্চিম জেলার অন্তর্গত মোহনপুরে এমন একটি গাড়ি পাঠানো হয় স্থানীয় এলাকার প্রচারের জন্য। কিন্তু কংগ্রেস নেতৃত্বের অভিযোগ রোববার গাড়িটি মোহনপুরে পৌঁছামাত্র একদল দুষ্কৃতী গাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় এবং গাড়ির ভেতর থাকা একটি জেনারেটর নিয়ে যায়।

তাদের আরও অভিযোগ, ক্ষমতাসীন দল বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনার সঙ্গে জড়িত। মন্ত্রী রতন লাল নাথের হামলার ঘটনা সংঘটিত হয়েছে বলে অভিযোগ। কারণ মন্ত্রী রতন লাল নাথ এই এলাকার বিধায়ক।

এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে শিক্ষামন্ত্রী রতন লাল নাথের বাসভবন ঘেরাও করা হয়। পরবর্তীতে পশ্চিম আগরতলা থানা পুলিশ যুব কংগ্রেস কর্মীদের গ্রেফতার করে এডি নগর পুলিশ লাইন মাঠে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
এসসিএন/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।