ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগরতলায় যৌথ মিছিল করলো বাম ও কংগ্রেস 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
আগরতলায় যৌথ মিছিল করলো বাম ও কংগ্রেস 

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা বিধানসভা নির্বাচন উপলক্ষে কংগ্রেস ও বামফ্রন্ট যৌথভাবে প্রচার কর্মসূচি শুরু করলো। তার প্রেক্ষিতে রোববার (৫ ফেব্রুয়ারি) বিকেলে ৬নং আগরতলা বিধানসভা কেন্দ্রের কংগ্রেস মনোনীত প্রার্থী সুদীপ রায় বর্মনকে জয়ী করার লক্ষ্যে কংগ্রেস এবং সিপিআই(এম) দল যৌথ বিশাল মিছিলের আয়োজন করে।

এদিনের এই মিছিলটি বিধানসভার এলাকার দুর্গা চৌমুহনী পুলিশ ফাঁড়ির সামনে থেকে এক সুবিশাল মিছিলটি শুরু হয়ে এলাকার বিভিন্ন রাস্তা পরিক্রমা করে।

এই মিছিলের সামনে প্রার্থী কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মনের পাশাপাশি উপস্থিত ছিলেন সিপিআই(এম) নেতা এবং প্রাক্তন সাংসদ শংকর প্রসাদ দত্তসহ কংগ্রেস এবং সিপিআই(এম) দলের অন্যান্য নেতাকর্মীরা। এদিনের এই মিছিলে উভয় দল মিলে প্রায় হাজারেরও বেশি কর্মী সমর্থক উপস্থিত হয়েছিলেন।

প্রার্থী সুদীপ রায় বর্মন পথ চলতি মানুষদের এবং রাস্তার দুই পাশে উপস্থিত ভোটারদের কাছে আবেদন জানান আগের বছরগুলোর মতো আসন্ন বিধানসভা নির্বাচনেও যেন তাকে বিপুল ভোটে জয়ী করা হয়। সাধারণ মানুষের কাছ থেকে আশীর্বাদও নেন তিনি।

মিছিলের শুরুতে তিনি উপস্থিত সংবাদ মাধ্যমকে বলেন, ত্রিপুরা রাজ্যের এই বর্বরতার যুগের অবসান হবে। গণতন্ত্র এবং সংবিধান সুরক্ষিত রাখতে হবে। অবাধে এবং স্বাধীনভাবে মানুষ যাতে চলাফেরা করতে পারে তার ব্যবস্থা করতে হবে। অনেক হয়েছে মানুষ এখন প্রস্তুত হয়ে আছেন উৎখাত করে ফেলবেন এই স্বৈরাচারী শাসককে। রাজ্যের ভোটাধিকার হরণ করতে দেওয়া হবে না উভয় দলের নেতাকর্মীরা প্রস্তুত হয়ে আছেন যদি ভোট দিতে বাধা দেয় তাহলে প্রতিরোধ গড়ে তুলবেন।

সেই সঙ্গে তিনি আরও জানান, গণতান্ত্রিক পরিবেশ বজায় রাখার জন্য পুলিশ প্রশাসন সুষ্ঠু ভূমিকা নেবে, অন্যথায় বিরোধী দলের নেতৃবৃন্দরা রয়েছেন।  

তিনি আরও বলেন, মিছিলে বেরিয়ে তিনি স্পষ্ট বুঝতে পারছেন বর্তমান সরকারের উপর মানুষের উপর যে খুব রাগ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৩
এসসিএন/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad