ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় ইভিএম নিয়ে ভোট কেন্দ্রে যাচ্ছেন ভোটগ্রহণ কর্মীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
ত্রিপুরায় ইভিএম নিয়ে ভোট কেন্দ্রে যাচ্ছেন ভোটগ্রহণ কর্মীরা

আগরতলা (ত্রিপুরা): আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। ত্রিপুরায় অনুষ্ঠিত হবে বিধানসভা ভোট।

তাই বুধবার (১৫ ফেব্রুয়ারি) ভোটগ্রহণ কাজের সঙ্গে যুক্ত কর্মীরা ইভিএমসহ ভোটগ্রহণের অন্যান্য সামগ্রী নিয়ে নিজ নিজ বুথের দিকে রওনা হয়েছেন।  

তারা কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ইভিএম ডিস্ট্রিবিউশন সেন্টার থেকে এগুলো সংগ্রহ করে বুথের দিকে রওনা দিচ্ছেন। পশ্চিম জেলার অন্তর্গত সদর মহকুমার মোট আটটি বিধানসভা কেন্দ্রের ইভিএমসহ ভোটের অন্যান্য সামগ্রীগুলো সরবরাহ করা হচ্ছে উমাকান্ত একাডেমি থেকে।

সদর মহকুমার মহকুমা শাসক এবং রিটার্নিং অফিসার অরূপ দেব সংবাদমাধ্যমকে জানান, ভোটকর্মীরা ইভিএমসহ অন্যান্য সামগ্রী নিয়ে নির্ধারিত ভোটগ্রহণ কেন্দ্রে যাচ্ছেন। তাদের সঙ্গে পর্যাপ্ত সংখ্যক নিরাপত্তাকর্মীয় রয়েছেন। বুথ লেভেল অফিসার (বিএলও) তাদের সহায়তা করবেন। যদি কোনো ধরনের সমস্যা দেখা দেয় তাহলে তৎক্ষণাৎ এই সমস্যাগুলো সমাধান করা হবে। এদিনের গোটা প্রক্রিয়া কোনো ধরনের সমস্যা ছাড়াই সুন্দর ভাবে পরিচালিত হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

অপরদিকে ইভিএমসহ অন্যান্য সামগ্রী নিয়ে যাওয়ার সময় ভোটকর্মী ফার্স্ট পুলিং অফিসার অমিত কুমার রায় সংবাদ মাধ্যমকে জানান, প্রয়োজনীয় সামগ্রীগুলো সুন্দরভাবে গ্রহণ করেছেন এবং ভোটগ্রহণ কেন্দ্রের দিকে রওয়ানা দিচ্ছেন। সবকিছু ঠিকঠাক ভাবে পরিচালিত হচ্ছে, আশা করছেন ভোটগ্রহণের প্রক্রিয়াও সুন্দর ভাবে সম্পন্ন হবে।
বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) স্থানীয় সময় সকাল ৭টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এসসিএন/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।