ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরার ভোট গণনার পর শান্তি বজায় রাখার আহ্বান তৃণমূল কংগ্রেসের 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
ত্রিপুরার ভোট গণনার পর শান্তি বজায় রাখার আহ্বান তৃণমূল কংগ্রেসের 

আগরতলা (ত্রিপুরা): ২০২৩ ত্রিপুরা বিধানসভা নির্বাচনে ক্ষমতাসীন দল বিজেপি কোটি কোটি রুপি খরচ করেছে বলে অভিযোগ বিরোধী দল তৃণমূল কংগ্রেসের ত্রিপুরা প্রদেশ কমিটির সভাপতি পীযূষ কান্তি বিশ্বাসের।

ত্রিপুরা রাজ্যের নির্বাচন উত্তর পরিস্থিতি নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাজধানী আগরতলার চিত্তরঞ্জন রোড এলাকার প্রদেশ তৃণমূল কংগ্রেস ভবনে আয়োজিত এই সংবাদ সম্মেলনে দলের অন্যান্য নেতারাও উপস্থিত ছিলেন।

এই সংবাদ সম্মেলনে প্রদেশ সভাপতি পীযুষ কান্তি বিশ্বাস বলেন, ২০২৩ বিধানসভা নির্বাচনে ত্রিপুরা রাজ্যের মানুষ ভয় ভীতিকে উপেক্ষা করে ভোট দিয়েছে। সাধারণ ভোটারদের আটকে দেওয়ার চেষ্টা হয়েছে। কিন্তু সব ধরনের প্রতিরোধ উপেক্ষা করে মানুষ তাদের মত-অধিকার প্রয়োগ করেছে। তবে এবার ভোটে পুলিশ অত্যন্ত গুরুত্বসহকারে তাদের দায়িত্ব পালন করেছে বলে তিনি জানান।

পীযুষ কান্তি বিশ্বাস বলেন, ভোটের পরবর্তী সময় রাজ্যজুড়ে নানা ধরনের ঘটনা ঘটেছে। দেশজুড়ে ত্রিপুরা রাজ্যের নাম কলঙ্কিত হয়েছে। এই পরিস্থিতিতে রাজ্যবাসী এবং সব রাজনৈতিক দলের কাছে তার আবেদন আর কদিন পর নির্বাচনের ফল প্রকাশিত হবে। জনগণের রায়কে যেন সবাই মেনে নেন। মানুষের রায় মেনে নেওয়ার জন্য এখন থেকেই মানসিক ভাবে প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান তিনি।

প্রদেশ সভাপতি পীযুষ কান্তি বিশ্বাস আরও বলেন, নির্বাচনের নিয়ম অনুসারে কোনো একটি দল জয়ী হবে, এই জয়ের আনন্দ যেন কোনো মানুষের নিরানন্দের কারণ না হয়। বাম আমলের ২৫ বছর এবং বিজেপি শাসিত গত পাঁচ বছরে রাজ্যে বহু রক্ত ঝরেছে। এ রাজ্যে যাতে আর রক্ত না ঝরে এদিকে সবার লক্ষ্য রাখার আহ্বান করেন।  

সেই সঙ্গে তিনি বলেন, যদি কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটানোর চেষ্টা হয় তাহলে মানুষ এগুলোর মোকাবিলা করবে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এসসিএন/এসএ
     
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।