ঢাকা, মঙ্গলবার, ২২ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৬ জুন ২০২৩, ১৭ জিলকদ ১৪৪৪

আগরতলা

ত্রিপুরায় বন্য হাতির আক্রমণে এক ব্যক্তি গুরুতর আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
ত্রিপুরায় বন্য হাতির আক্রমণে এক ব্যক্তি গুরুতর আহত

আগরতলা (ত্রিপুরা): আবারও ত্রিপুরায় বন্য হাতির আক্রমণে গুরুতর আহত হলেন এক ব্যক্তি। মঙ্গলবার (২১ মার্চ) রাতের এ তাণ্ডবে নষ্ট হয়েছে এলাকার জমির ফসলসহ ঘরবাড়িও।

 

রাজ্যের খোয়াই জেলার তেলিয়ামুড়ার বিস্তীর্ণ এলাকাজুড়ে বন্য হাতির সমস্যা নতুন কোনো বিষয় নয়। বেশ কিছু হাতিপ্রবণ এলাকায় প্রায় দিনই বন্য দাতালের দল উপদ্রব চালায়। হাতির আক্রমণে বেশ কয়েকজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতেও পূর্ব লক্ষ্মীপুর এডিসি ভিলেজের অন্তর্গত চামপ্লাই এলাকায় উপদ্রব চালায় বন্যহাতির দল।

হাতির আক্রমণে গুরুতর আহত হয়েছেন একজন ও অল্পবিস্তর আহত বেশ কয়েকজন। সেই সঙ্গে বাড়িঘরে ভাঙচুরের পাশাপাশি জমির ফসল নষ্ট করেছে বলে অভিযোগ ভুক্তভোগীদের। আহত ব্যক্তির নাম অরুণ দেববর্মা। এলাকার লোকজন আহত ওই ব্যক্তিকে উদ্ধার করে নিয়ে আসে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালের জরুরি বিভাগে। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন।

রাতের অন্ধকারে হাতির আক্রমণের এই ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকায় এখনো তীব্র আতঙ্ক রয়েছে এলাকাবাসীদের মধ্যে। এছাড়া বনদফতরের ভূমিকায় অসাধারণ মানুষের মধ্যে তীব্র ক্ষোভ বিরাজ করছে।  

এলাকাবাসীর ক্ষোভ তেলিয়ামুড়া মহাকুমা পুলিশ আধিকারিক সাব্বির দাসকে নিয়ে। তাদের অভিযোগ তিনি মুখে যেসব প্ররিশ্রুতি দেন তা যদি বাস্তবে প্রয়োগ করতেন তাহলে সাধারণ মানুষ সমস্যার সম্মুখীন হতো না।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
এসসিএন/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa