ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আগরতলা

ত্রিপুরা পুলিশের মহানির্দেশকের অফিসের সামনে বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, মে ২০, ২০২৩
ত্রিপুরা পুলিশের মহানির্দেশকের অফিসের সামনে বিক্ষোভ

আগরতলা(ত্রিপুরা): নিরাপত্তার দাবিতে ত্রিপুরা পুলিশের মহানির্দেশকের অফিসের সামনে বিক্ষোভ প্রদর্শন করলো বিরোধী সিপিআইএম দলের নেতাকর্মীরা।

শনিবার (২০ মে) তারা এ বিক্ষোভ প্রদর্শন করেন।

ত্রিপুরা বিধানসভার নির্বাচনের আগে থেকে রাজ্যজুড়ে যে সন্ত্রাসের পরিবেশ তৈরি হয়েছে। বিশেষ করে ক্ষমতাসীন দলের আশ্রিত দুষ্কৃতীরা বিরোধী দলগুলোর নেতা-কর্মীদের ওপর আক্রমণ করছে। একদিকে যেমন শারীরিকভাবে নিগৃহীত করা হচ্ছে, তেমনি তাদের বাড়িঘরে হামলা ভাঙচুর লুটপাট এবং অগ্নিসংযোগের ঘটনাও ঘটানো হচ্ছে।

এ আক্রমণের ফলে বিরোধী দল বিশেষ করে সিপিআইএমের কর্মী সমর্থকদের অনেকেই বাড়িঘর ছেড়ে পালাতে বাধ্য হচ্ছে বলে অভিযোগ রয়েছে। এ অবস্থা একদিকে যেমন রাজ্যের বিভিন্ন জেলাতে রয়েছে অন্যদিকে আগরতলা শহরেও।

রাজধানীর খেজুর বাগান এলাকার স্বামী বিবেকানন্দ আবাসন ও গোর্খাবস্তী এলাকার ৩১টি পরিবার বিধানসভার ফলাফল ঘোষণার পর থেকে ঘর ছাড়া। তাদের নিজ বাড়িতে ফিরিয়ে আনার ক্ষেত্রে প্রশাসন যাতে উদ্যোগ নেয় এজন্য একাধিকবার বিভিন্ন জায়গায় আবেদন জানানো হয় কিন্তু প্রশাসন কোনো পদক্ষেপ নেয়নি।

এ পরিস্থিতিতে বাধ্য হয়ে এদিন তারা ত্রিপুরা পুলিশের মহা-নির্দেশকের অফিস ঘেরাও করেছেন বলে সংবাদমাধ্যমকে জানান সি পি আই এম দলের সদর মহকুমা কমিটির সম্পাদক শুভাশিস গাঙ্গুলী।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, মে ২০, ২০২৩
এসসিএন/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।