ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

আগরতলা

বজ্রপাতে ত্রিপুরায় নিহত ১, আহত ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, জুন ৮, ২০২৩
বজ্রপাতে ত্রিপুরায় নিহত ১, আহত ৬

আগরতলা (ত্রিপুরা): দীর্ঘদিন ধরে ত্রিপুরাতে বৃষ্টি নেই, অবশেষে বৃহস্পতিবার (০৮ জুন) দুপুরে বৃষ্টির দেখা মিললেও সঙ্গে নিয়ে এলো দুঃখের পরোয়ানা। বৃষ্টির সঙ্গে বজ্রপাতের কারণে এক কৃষকের মৃত্যু হয়েছে।

এছাড়া আহত হয়েছেন আরও ৬ জন।

বৃহস্পতিবার (০৮ জুন) মর্মান্তিক এই ঘটনাটি ঘটে রাজ্যের সিপাহীজলা জেলার গোলাঘাটি এলাকায়।

জানা যায়, বজ্রপাতে নিহত কৃষকের নাম বাদল দে (৫৮)। কৃষি জমিতে কাজ করার সময় বজ্রপাত হলে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। পরবর্তীতে এলাকার ও পরিবারের লোকজন বাদল দেকে উদ্ধার করে বিশালগড় মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

একই ঘটনায় আহতরা হলেন জেলার জাঙ্গালিয়া এলাকার গর্ভবতী বাসন্তী সাহা (২১), পূর্ব লক্ষ্মীবিল এলাকার পবিত্র দাস (৬৫), নোয়াপাড়া এলাকার জেবিন চৌধুরী (৪২), অরবিন্দ নগরের কুলসুম বিবি (২৮) ও উত্তর ব্রজপুর এলাকার সুমিত্রা সরকার ভৌমিক (৩৬)। তাদেরকেও বিশালগড় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য আগরতলার জিবি হাসপাতালের রেফার করেন।

একইভাবে পশ্চিম জেলার অন্তর্গত চাম্পামুড়া এলাকার চন্দন দেবনাথও বজ্রপাতে আহত হয়েছেন। তাকেও জিবি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জুন ০৮, ২০২৩
এসসিএন/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।