ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

আগরতলা

‘ত্রিপুরার সঙ্গে বাংলাদেশের সম্পর্ক আত্মার’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
‘ত্রিপুরার সঙ্গে বাংলাদেশের সম্পর্ক আত্মার’ ...

ইন্দোবাংলা ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচ খেলতে চার দিনের সফরে আগরতলা পৌঁছেছে জার্নালিস্ট স্পোর্টস ক্লাব-চট্টগ্রামের সদস্যরা।

মঙ্গলবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৪টায় আগরতলা পৌঁছায়।

এ সময় ত্রিপুরা জার্নালিস্ট ইউনিয়নের পক্ষ থেকে চট্টগ্রামের সাংবাদিকদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।  

পরে আগরতলা প্রেসক্লাবে চট্টগ্রামের সাংবাদিকদের স্বাগত জানিয়ে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ত্রিপুরা জার্নালিস্ট ইউনিয়নের সভাপতি প্রণব সরকার। সুপ্রভাত দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন ত্রিপুরা জার্নালিস্ট ইউনিয়নের উপদেষ্টা সৈয়দ সাজ্জাদ আলী, সম্পাদক সন্তোষ ঘোপ প্রমুখ। চট্টগ্রামের সাংবাদিক টিমের পক্ষে বক্তব্য দেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব মহসীন কাজী ও টিম লিডার মোহাম্মদ ফারুক। এর আগে জার্নালিস্ট স্পোর্টস ক্লাব চট্টগ্রামের সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এছাড়া প্রত্যেকে অনুভূতি জানান।

বক্তারা বলেন, ত্রিপুরার সঙ্গে বাংলাদেশের সম্পর্ক আত্মার। মুক্তিযুদ্ধের সময় আগরতলাবাসীর যে অবদান বাংলাদেশ ও বাঙালি তা কোনোদিন ভুলবে না। বাংলাদেশ সৃষ্টির পেছনে আগরতলার বিশেষ একটি ভূমিকা রয়েছে। স্বাধীনতাযুদ্ধের সময় বাঙালিদের প্রশিক্ষণ এবং নয় মাস শরণার্থীদের রেখে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। তাই আগরতলার অবদান আমরা কোনোদিন ভুলতে পারবো না।  দুই দেশের সম্পর্ক দৃঢ় করতে এ ধরনের সম্পর্ক বিশেষ ভূমিকা রাখবে। ভবিষ্যতে এই সম্পর্ক অনন্য উচ্চতায় পৌঁছাবে।  

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দেশে ফিরবে চট্টগ্রামের সাংবাদিকেরা।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।