ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগরতলার মরিয়মনগর গির্জার বড়দিনের বিশেষ প্রার্থনা সভায় মুখ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
আগরতলার মরিয়মনগর গির্জার বড়দিনের বিশেষ প্রার্থনা সভায় মুখ্যমন্ত্রী

আগরতলা (ত্রিপুরা): বড়দিনে আগরতলার মরিয়মনগর গির্জায় প্রার্থনা সভায় যোগ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা। সোমবার (২৫ ডিসেম্বর) তিনি এ প্রার্থনা সভায় যোগ দেন।

দিনটি উপলক্ষে রোববার রাত থেকে বিভিন্ন আয়োজন করা হয়। রাত ১২টার দিকে গির্জার গির্জায় কেক কেটে যিশু খ্রিস্টের জন্মদিন পালন করা হয়। রাজ্যের গির্জাগুলো রঙিন আলোয় রাঙিয়ে তোলা হয়েছিল।

মরিয়মনগরের মুখ্যমন্ত্রী পৌঁছলে তাকে স্বাগত জানান গির্জার প্রধান ফাদার জোসেফ। সঙ্গে ছিলেন এলাকার বিধায়ক রতন চক্রবর্তীরসহ অন্যান্যরা। পরে সমবেত প্রার্থনা সভায় যোগ দেন। কেক কেটে সবাইকে বিতরণ করেন মুখ্যমন্ত্রী।

পরে বক্তব্য দেন তিনি। অধ্যাপক ডা. মানিক সাহা বলেন, প্রভু যিশুর মুখ দিয়ে বের হওয়া শান্তির বাণী আজও প্রাসঙ্গিক। শান্তি ছাড়া উন্নয়ন হতে পারে না। শান্তিপ্রেমী মানুষ শান্তির পথে এগিয়ে যেতে চায়, কিন্তু কিছু কু-চক্রীরা আঁধার পছন্দ করে। এরা শান্তি ও সম্প্রীতির পরিমণ্ডলকে অন্ধকারে রূপায়িত করতে চেষ্টা করে। আলো বনাম অন্ধকার আর শান্তি বনাম অশান্তির এই অসম লড়াইয়ে প্রভু যিশুর প্রদর্শিত শান্তির পথ আজও প্রাসঙ্গিক।

প্রার্থনা সভা শেষে স্কুল মাঠে আয়োজিত মেলা পরিদর্শন করেন মুখ্যমন্ত্রী।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
এসসিএন/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad