ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

আগরতলা

‘ত্রিপুরা পেজ’র  মাধ্য‌মে নতুন যোগসূত্র স্থাপন হ‌লো

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৭
‘ত্রিপুরা পেজ’র  মাধ্য‌মে নতুন যোগসূত্র স্থাপন হ‌লো ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা (ত্রিপুরা) থেকে: ত্রিপুরা পেজ উদ্বোধ‌নের মাধ্য‌মে বাংলাদেশ-ত্রিপুরার মানুষের মধ্যে নতুন যোগসূত্র স্থাপন হ‌য়েছে বলে মনে করেন বাংলানিউজের আউটপুট এডিটর (ইংলিশ) এসএম সালাহউদ্দিন। 

তিনি  বলেন, এই পেজ উদ্বোধনের কারণে এখন আগরতলায় বেশি বেশি আসা হবে। এখানকার মানুষের মুখের ভাষা ও সংস্কৃতির সঙ্গে আমাদের দারুণ মিল রয়েছে।

আগরতলার মানুষও সহজ সরল এবং বেশ আন্তরিক।

রোববার (৩০ জুলাই) সকালে রাজ্যটির রাজধানী আগরতলার শহীদ ভগৎ সিং রাজ্য যুব আবাসে বাংলানিউজ ‘ত্রিপুরা পেজে’র উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিক সালাউদ্দিন এসব কথা বলেন।  

তিনি বলেন, এখানে আসার পর মনেই হয়নি বিদেশে এসেছি। মনে হয়েছে দেশেই আছি। এখানে বেশি সময় নিয়ে দেখার জন্য আবার আসবো।

এর আগে ‘ত্রিপুরা পেজ’ এ ক্লিক করে নতুন পাতাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলানিউজের এডিটর ইন চিফ আলমগীর হোসেন।
 
এ সময় ইউএনআই ও টাইমস অব ইন্ডিয়ার সংবাদদাতা বিশ্বেন্দু ভট্টাচার্য, পুলিশ আধিকারিক ও বিশিষ্ট লেখক অরিন্দম দেবনাথ, ত্রিপুরা জার্নালিস্ট ইউনিয়নের সাধারণ সম্পাদক প্রণব সরকার, শিক্ষিকা সীমা দেবনাথ, গভর্নমেন্ট মেডিকেল কলেজ লাইব্রেরির গ্রন্থাগারিক শাওলী রায়, সাংবাদিক অমিত ভৌমিকসহ রাজ্যের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা উপস্থিত ছিলেন।  
 
উপস্থিত ছিলেন বাংলানিউজের চিফ অব করেসপন্ডেন্টস সেরাজুল ইসলাম সেরাজ, স্পেশাল করেসপন্ডেন্ট মবিনুল ইসলাম, লাইফস্টাইল এডিটর শারমিনা ইসল‍াম, ল’ এডিটর এরশাদুল আলম প্রিন্স, কান্ট্রি এডিটর শিমুল সুলতানা প্রমুখ।  

ইউরোপ-আমেরিকার বিভিন্ন দেশের পর সার্বিক গুরুত্ব বিবেচনায় ভারতবর্ষের উত্তর-পূর্বাঞ্চলের রাজ্য ত্রিপুরার জন্য চালু হলো নিউজপোর্টালটির নতুন পাতা ‘ত্রিপুরা’। যেখানে রাজ্যের আনাচে-কানাচে নিত্যদিন ঘটে যাওয়া প্রতি মুহূর্তের খবর মোবাইল, ল্যাপটপ কিংবা ডেস্কটপের পাতায় দেখা যাবে।
 
বাংলাদেশ সময়: ১১৪১ ঘণ্টা,  জুলাই ৩০, ২০১৭
এসএম/এএ/এমএ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।