ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আগরতলা

সংযোগ না থাকার পরও বাড়িতে বিদ্যুতের বিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৭ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৭
সংযোগ না থাকার পরও বাড়িতে বিদ্যুতের বিল সংযোগ না থাকার পরও বাড়িতে বিদ্যুতের বিল/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: বাড়িতে বিদ্যুৎ সংযোগ না থাকার পরও ১ হাজার ৪’শ ৩০ রুপির একটি বকেয়া বিল পাঠানো হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) ত্রিপুরার দক্ষিণ জেলার অন্তর্গত বিলোনিয়া মহকুমার পূর্ব পাপড়িয়াখলা গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা দিনমজুর পরিমল শীলের বাড়িতে এমন একটি বিদ্যুতের বিল পৌঁছে দেয় ‘ত্রিপুরা রাজ্য বিদ্যুৎ নিগম লিমিটেড’।

অভিযোগ করে পরিমল শীল বলেন, প্রায় পঞ্চাশ বছরেও তার ঘরে বিদ্যুতের আলো পৌঁছায়নি।

বিদ্যুৎ সংযোগের জন্য কয়েকবার আবেদনের পরও নিগম পক্ষে থেকে কোনো সাড়া মেলেনি। এমতাবস্থায় গত শনিবার বাড়িতে বিল দিয়ে আসেন বিদ্যুৎ নিগমের কর্মীরা। এরপর এ বিষয়টি স্থানীয় পঞ্চায়েত প্রধানকে জানাই।

তিনি আরও বলেন, বিষয়টি জানাজানি হলে বিলটি প্রত্যাহার না করে উল্টো মঙ্গলবার (২২ আগস্ট) বিদ্যুৎ সংযোগ দেওয়া জন্য বাড়িতে আসেন নিগমের স্থানীয় কার্যালয়ের কর্মীরা। বিষয়টি ধামাচাপা দেওয়া জন্যই তারা বিদ্যুৎ সংযোগ দিতে আসেন। তখন নিগমের কর্মীদের বকেয়া বিল প্রত্যাহার না করলে নতুন সংযোগ নেবো ন‍া জানালে তারা বিদ্যুতের মিটারসহ অন্যান্য সামগ্রী রেখে চলে যান।

পরবর্তিতে নিগমের পক্ষ থেকে কোনো সিদ্ধান্ত জানানো হয়নি বলেও অভিযোগ করেন পরিমল শীল। বিদ্যুৎ কর্তৃপক্ষের কাছে এ ঘটনার সঠিক সমাধান দাবি জানান তিনি।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৭
এসসিএন/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।