ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আগরতলা

মুখ্যমন্ত্রীকে নিয়ে কটূক্তি, বিজেপি নেতা আদালতে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৭
মুখ্যমন্ত্রীকে নিয়ে কটূক্তি, বিজেপি নেতা আদালতে আদালতে বিজেপি'র ত্রিপুরা রাজ্যের দায়িত্বপ্রাপ্ত অভজারভার সুনীল দেওধর। ছবি: বাংলানিউজ

আগরতলা: ত্রিপুরা’র মুখ্যমন্ত্রী মানিক সরকারকে নিয়ে কটূক্তি করায় বুধবার (৩০ আগস্ট) পশ্চিম জেলার জেলা ও দায়রা আদালতে হাজির হতে হয়েছে বিজেপি'র ত্রিপুরা রাজ্যের দায়িত্বপ্রাপ্ত অভজারভার সুনীল দেওধরকে।

অভিযোগ, রাজ্যের সিপাহীজলা জেলার বিশালগড় এলাকায় বিজেপি'র এক দলীয় সভায় বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী মানিক সরকার সম্পর্কে অসম্মানজনক মন্তব্য করেন সুনীল দেওধর। তার এই বক্তব্য সংবাদ মাধ্যমে প্রকাশিত হলে মুখ্যমন্ত্রীর নজরে আসে।

পরে মুখ্যমন্ত্রীর হয়ে রণদা প্রাসাদ রায় মানহানির মামলা করেন।

এই মামলার প্রেক্ষিতে আদালত সুনীল দেওধরকে নোটিশ পাঠান। নোটিশ পেয়ে তিনি এদিন আদালতে আসেন।   পরে এক লাখ রুপির মুচলেকা দিয়ে জামিন পান।

তবে আবার তাকে এই মামলায় ১৪ নভেম্বর আদালতে হাজির হতে হবে বলে জানান সরকার পক্ষের আইনজীবী।

আদালত থেকে বেরিয়ে সুনীল দেওধর বলেন, গত এপ্রিল মাসে মুখ্যমন্ত্রীকে এক জনসভায় নিষ্কর্মা বলেছিলাম। তিনি নিজের এই কাজটুকু করতে এতো দিন সময় লাগিয়েছেন। এ থেকে সহজে বুঝা যায়, সাধারণ মানুষের কাজ করতে কত সময় লাগাবেন।

তিনি বলেন, জনসভায় যা বলেছি ঠিক বলেছি। আগামী দিনেও একথা বলবো।
 
এদিন বিজেপি’র প্রচুর কর্মী-সমর্থক আদালত চত্বরে উপস্থিত হয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৭
এসসিএন/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।