ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আগরতলা

ভারত সরকারের সংসদ বিষয়ক মন্ত্রী ত্রিপুরায়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৭
ভারত সরকারের সংসদ বিষয়ক মন্ত্রী ত্রিপুরায় সংবাদ সম্মেলনে এস এস আলুওয়ালিয়া-ছবি-বাংলানিউজ

আগরতলা: একদিনের ঝটিকা সফরে ত্রিপুরা গিয়েছেন ভারত সরকারের সংসদ বিষয়ক মন্ত্রী এস এস আলুওয়ালিয়া। 

বৃহস্পতিবার (৩১ আগস্ট) প্লেনে করে দিল্লি থেকে আগরতলা পৌঁছান তিনি।  

রাজ্য অতিথিশালায় বিজেপির রাজ্যস্তরের নেতাদের সঙ্গে বৈঠক শেষে তিনি রাজধানীর কৃষ্ণনগর এলাকার বিজেপি প্রদেশ কমিটির অফিসে এক সংবাদ সম্মেলনে মিলিত হন।

এসময় তিনি বলেন, কিভাবে ত্রিপুরাসহ সমগ্র উত্তরপূর্ব ভারতকে মূল ভূখণ্ডের সঙ্গে আরও ভালোভাবে যুক্ত করা যায় এই চেষ্টা চালিয়ে যাচ্ছে বর্তমান সরকার।  

তিনি বলেন, দেশের অন্য যেকোন অংশের মানুষের তুলনায় ত্রিপুরা রাজ্যের মানুষ বিদ্যা-বুদ্ধিতে কম নয়। বিজেপি এই শক্তিকে কাজে লাগাতে চাইছে। বিজেপির পরিবর্তনের সংকল্পে সামিল হয়ে পরিবর্তন আনবে ত্রিপুরা রাজ্যে। এই পরিবর্তন হবে উন্নয়নের পরিবর্তন।  

ত্রিপুরা আদিবাসী স্বশাসিত জেলা পরিষদের হাতে অধিক ক্ষমতা দেওয়ার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, রাজ্য সরকারকে উদ্যোগী হতে হবে।  

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন-দলের ত্রিপুরা রাজ্যের দায়িত্বপ্রাপ্ত অবজারভার সুনীল দেওধর ও সভাপতি বিপ্লব কুমার দেব।

সংবাদ সম্মেলন শেষে তিনি আগরতলা টাউন হলে ভারত সরকারের রেলওয়ে নির্মাণ সংস্থা ইরকনের উদ্যোগে আয়োজিত এক সভায় বক্তা হিসেবে উপস্থিত ছিলেন। সেখানে অনুষ্ঠান শেষে তিনি খোয়াই জেলার চাকমাঘাটে এক সমাবেশে প্রধান বক্তা হিসেবে যোগ দেন।  
এদিনের কর্মসূচি শেষে তিনি রাতে প্লেনে করে দিল্লি ফিরবেন।  

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৭ 
এসসিএন/আরআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।