ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আগরতলা

আগরতলায় ব্যতিক্রমী সাংস্কৃতিক সন্ধ্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৭
আগরতলায় ব্যতিক্রমী সাংস্কৃতিক সন্ধ্যা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: ত্রিপুরার রাজধানী আগরতলা শহরের এক দল যুবক যাদের স্বপ্ন সাধনায় আছে মিউজিক, তাই তারা নিজেরাই গড়ে তুললেন ‘মিউজিক লাভার’স গ্রুপ’।

উদ্দেশ্য এ যুগের ব্যস্ত জীবনের অভ্যস্ত মানুষদের অন্তত কিছু সময়ের জন্য কাজের চাপ থেকে বের করে একটু বিনোদনের ব্যবস্থা করে দেয়া। সে সঙ্গে সমাজে যাদের নিজের কেউ নেই, যাদের ঠিকানা অনাথ আশ্রম তাদের পাশে দাঁড়ানো।

শুক্রবার (০১ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ভাবনা থেকে মিউজিক লাভার’স গ্রুপের সদস্যরা সঙ্গীত ও ফ্যাশন শোর আয়োজন করে।

রাজধানীর রবীন্দ্র শতবার্ষিকী ভবনে আয়োজিত ‘হার্টবিট ১ দশমিক ০ নামে’ এ অনুষ্ঠানে আধুনিক ও পুরাতন গান নিজেদের মতো করে পরিবেশন করে মঞ্চে জন্ম নেয়া নতুন গানের ব্যান্ড ‘উদ্ভাবনা’। পাশাপাশি কথক ও হিপহপ মিউজিকের সমন্বয়ে ফিউসন নৃত্য পরিবেশন করে আগরতলার উদীয়মান তিন নৃত্যশিল্পী। সে সঙ্গে ফ্যাশন শো প্রদর্শন করে ত্রিপুরার উদীয়মান কিছু মডেল। এসব শিল্পীদের প্রদর্শন দেখে করতালিতে মাতিয়ে তোলেন হল ভর্তি দর্শকরা। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমএ আয়োজনের খরচ বাদে যে টাকা ছিল তা মিউজিক লাভার’স গ্রুপের পক্ষ থেকে ভূবনবন অনাথ আশ্রমের আবাসিকদের কল্যাণে পরিচালক কমিটির হাতে তুলে দেয়া হয়েছে।

বর্তমান প্রজন্মের যুবকরা যখন নিজেদের নিয়ে এতো ব্যস্ত, পাশের বাড়িতে কি হচ্ছে তার খোঁজ নেয়ার সময় নেই, এসময় মিউজিক লাভার’স গ্রুপের এমন উদ্যোগে খুশি রাজধানীবাসী। তাদের দেখে যদি অন্যান্য যুবকরাও সমাজ সেবায় এগিয়ে আসে তবে তাদের স্বার্থকতা দ্বিগুণ হবে।

অনুষ্ঠান শেষে মিউজিক লাভার’স গ্রুপের সবাই বাংলানিউজকে জানান, আগামী দিনেও তারা সমাজের বিভিন্ন অংশের মানুষের জন্য কাজ করে যাবেন।

বাংলাদেশ সময়: ০২০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৭
এসসিএন/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।