ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আগরতলা

শান্তিরবাজারে সম্প্রীতি রক্ষায় বৈঠক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১৭
শান্তিরবাজারে সম্প্রীতি রক্ষায় বৈঠক শান্তি-সম্প্রীতি বজায় রাখতে বিশেষ আহ্বান জানান মহকুমা শাসক বিশ্বশ্রী বি। ছবি: বাংলানিউজ

আগরতলা: ত্রিপুরার দক্ষিণ জেলার শান্তিরবাজার মহকুমার মনপাথর এলাকায় শান্তি-সম্প্রীতি বজায় রাখতে বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের নিয়ে বৈঠক করেছেন মহকুমা শাসক বিশ্বশ্রী বি।

রাজনৈতিক দলগুলোকে আইনের প্রতি আস্থা রাখার বিশেষ আহ্বান জানান মহকুমা শাসক।

বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিরা ছাড়াও সোমবারের (০৪ সেপ্টেম্বর) বৈঠকে অংশ নেন শান্তিরবাজারের এসডিপিও চিরঞ্জিত চক্রবর্তী, ডিসিএম সৈকত সাহা ও মনপাথর ফাঁড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

   

ত্রিপুরা রাজ্যজুড়ে বিক্ষিপ্তভাবে রাজনৈতিক সন্ত্রাস অব্যাহত রয়েছে। প্রায় প্রতিদিনই রাজ্যের কোথাও না কোথাও রাজনৈতিক সংঘর্ষের ঘটনা ঘটছে।

বিজেপির অভিযোগ, রাজ্যে তাদের উত্থানকে মেনে নিতে পারছে না শাসক দল সিপিআই (এম)। তাই আক্রমণের শিকার হচ্ছেন দলের কর্মী-সমর্থকরা।

গত শুক্রবার (০১ সেপ্টেম্বর) মনপাথর বাজার এলাকায় বিজেপি ও সিপিআইয়ের (এম) মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় দলের কর্মীরা আহত হন। এলাকায় এখনো চাপা উত্তেজনা বিরাজ করছে।

বৈঠকে এলাকার শান্তি বজায় রাখতে আলোচনার পর মহকুমা শাসক রাজনৈতিক দলগুলোকে কিছু নিয়ম-কানুন মেনে চলার আহ্বান জানান। সেগুলোর মধ্যে রয়েছে- ছোট জমায়েতে বাইরে থেকে লোক আনা যাবে না, বড় জমায়েত হলে আসতে পারেন।

মিছিলে দলীয় পতাকা গাছের টুকরোয় না বেধে ছোট সরু বাঁশ ব্যবহারের র্নিদেশ দেন বিশ্বশ্রী বি। ছোট বিষয় নিয়ে মিছিল না করে আইনের আশ্রয় নিলে ভালো হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১৭
এসসিএন/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।