ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আগরতলা

আগরতলায় কংগ্রেসের বিক্ষোভ-ডেপুটেশন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২১ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১৭
আগরতলায় কংগ্রেসের বিক্ষোভ-ডেপুটেশন আগরতলায় কংগ্রেসের বিক্ষোভ-ডেপুটেশন

আগরতলা: প্রধানমন্ত্রী আবাস যোজনায় বরাদ্দের অর্থ আরো বাড়ানোর দাবিতে বিক্ষোভ ও ডেপুটেশন কর্মসূচি পালন করেছে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস কমিটি।

সোমবার (৪ সেপ্টেম্বর) এ বিক্ষোভ ও ডেপুটেশন কর্মসূচি পালন করা হয়।  

দলের কর্মী-সমর্থকরা মিছিল বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে মিছিলটি রাজধানীর সিটি সেন্টার এলাকার আগরতলা পুরনিগমের প্রধান কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এ সময় কংগ্রেসের নেতা-সমর্থকরা অভিযোগ করে বলেন, ত্রিপুরা রাজ্যে প্রধানমন্ত্রী আবাস যোজনায় ব্যাপক অনিয়ম হচ্ছে। বেশিরভাগ ঘর প্রকৃত সুবিধাভোগীদের না দিয়ে শাসক দলের কর্মী সমর্থকদের দেওয়া হচ্ছে। আর যে কয়জন দরিদ্র অংশের মানুষ প্রধানমন্ত্রী আবাস যোজনায় ঘর পেয়েছেন, তারা এখন পর্যন্ত ঘর নির্মাণের সম্পূর্ণ অর্থ পায়নি। তাই প্রথমে নিজেদের অর্থে ঘর নির্মাণ করতে হচ্ছে পরে সে অর্থ হাতে পাচ্ছেন তারা। এ করণে তাদের অনেক সমস্যায় পড়তে হচ্ছে।  

সমস্যার সমাধানে যারা প্রধানমন্ত্রী আবাস যোজনায় ঘর বরাদ্দ পেয়েছেন তাদেরকে জরুরি ভিত্তিতে ঘর নির্মাণ ও রাজ্যে দরিদ্র অংশের যে সব মানুষ ঘর পায়নি তাদেরকে অভিলম্বে ঘর বরাদ্দ দেওয়ার দাবি জানান ত্রিপুরা প্রদেশ কংগ্রেস কমিটি।  

পরে এক প্রতিনিধি দল আগলতলা পুরনিগমের মেয়র ড. প্রফুল্লজীৎ সিনহার হাতে তাদের ডেপুটেশন তোলে দেন।  

কর্মসূচিতে উপস্থিত ছিলেন- ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি বিরজীৎ সিনহা, ত্রিপুরা বিধানসভার সাবেক স্পিকার তথা কংগ্রেস নেতা জ্যোতির্ময় নাথ, নেত্রী তথা আগরতলা পুরনিগমের কাউন্সিলার রত্না দত্ত প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১৭
এসসিএন/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।