ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

আগরতলা

আগরতলায় ডাকঘর থেকে ২০০ কেজি গাঁজা জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১৭
আগরতলায় ডাকঘর থেকে ২০০ কেজি গাঁজা জব্দ আগরতলায় ডাকঘর থেকে জব্দ হওয়া গাঁজা

আগরতলা: আগরতলার প্রধান ডাকঘর থেকে ১২টি প্যাকেটে ২০০ কেজি শুকনো গাঁজা জব্দ করে আগরতলা থানার পুলিশ। গাঁজার প্যাকেটগুলো পশ্চিমবঙ্গে পার্সেল করে পাঠানোর কথা ছিলো বলে জানা যায়।

 


মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) স্থানীয় সময় রাত ১২টার দিকে গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজার প্যাকেটগুলো উদ্ধার করা হয়।

বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে সদর মহকুমা পুলিশ আধিকারিক (এসডিপিও) অশোক কুমার সিনহা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সিপাহীজলা জেলা পুলিশের দেওয়া তথ্যের ভিত্তিতে পশ্চিম আগরতলা থানার পুলিশ আগরতলার প্রধান ডাকঘরে অভিযান চালিয়ে গাঁজাগুলো জব্দ করে। গাঁজার প্যাকেটগুলো রাবার শিট দিয়ে ভালোভাবে মোড়ানো ছিলো। যাতে করে এগুলো থেকে কোনো ধরনের গন্ধ বের হতে না পারে।  

তবে পুলিশের প্রাথমিক ধারণা আগরতলার যোগেন্দ্রনগরের যে ঠিকানা থেকে পাঠানো হয়েছে তা ভুল ঠিকানা ছিলো। জব্দ হওয়া গাঁজা প্লেনে করে কলকাতা পাঠানোর কথা ছিলো।  

১২টি প্যাকেটে মোট প্রায় ২শ’ কেজি গাঁজা রয়েছে। যার বাজার মূল্য প্রায় ১০ লাখ রুপি। এ ঘটনায় ডাকঘরের কেউ জড়িত রেয়েছে কি না তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান মহকুমা পুলিশের এই আধিকারিক।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৭  
এসসিএন/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।