ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

আগরতলা

দুর্গাপূজার পর ত্রিপুরা আসছেন রাহুল গান্ধী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৭
দুর্গাপূজার পর ত্রিপুরা আসছেন রাহুল গান্ধী সংবাদ সম্মেলনে বক্তারা

আগরতলা: শারদীয় দুর্গাপূজার পর ত্রিপুরা রাজ্যে আসছেন ভারত কংগ্রেস কমিটির সর্বভারতীয় সহ-সভাপতি রাহুল গান্ধী। 

শনিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় আগরতলার ত্রিপুরা প্রদেশ কংগ্রেস ভবনে এক সংবাদ সম্মেলনে একথা জানান প্রদেশ কংগ্রেসের মিডিয়া সেলের কনভেনার হরেকৃষ্ণ ভৌমিক।

সংবাদ সম্মেলনে বলা হয়, ত্রিপুরায় চিটফান্ডে কেলেঙ্কারীতে প্রকৃত দোষীদের বিরুদ্ধে সঠিক তদন্ত করে শাস্তির ব্যবস্থা করা ও ক্ষতিগ্রস্তদের আমানতের অর্থ ফেরৎ দেওয়ার উদ্যোগ গ্রহন, আগরতলা শহরে যে নিকাশী ব্যবস্থার সমস্যার দ্রুত সমাধান করাসহ মোট ১০দফা দাবিতে কিছুদিন পর আন্দোলন কর্মসূচি হাতে নিচ্ছে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস দল।

 

এই কর্মসূচির সূচনায় ত্রিপুরা রাজ্যে আসছেন নিখিল ভারত কংগ্রেস কমিটির সর্ব ভারতীয় সহ সভাপতি রাহুল গান্ধী।  

রাহুল গান্ধীর ত্রিপুরা রাজ্য সফরে রাজ্যের কোন জায়গায় সভা করবেন তা এখনো স্থির হয়নি। তবে শারদীয় দুর্গা পূজার পর তিনি আসছেন এটা নিশ্চিত বলেও জানান।  

সেই সঙ্গে তিনি আরো বলেন, যে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস ইতিমধ্যে আগামী বিধানসভার নির্বাচনের জন্য কাজ শুরু করে দিয়েছে এবং বিধানসভার ৬০টি আসনে কংগ্রেস প্রার্থী দেবে। তিনি বলেন, যারা কংগ্রেস ছেড়ে বি জে পি'তে যোগ দিয়েছেন তাদের মোহ ইতিমধ্যেই ভাঙতে শুরু হয়েছে তাই তারা কংগ্রেস দলে ফিরতে চাইছেন। অনেকে নানা ভাবে যোগাযোগ করছেন বলেও জানান। যারা দলে ফিরতে চায় তাদেকে দল স্বাগত জানাচ্ছে বলেও মত ব্যক্ত করেন।

সংবাদ সম্মেলনে হরেকৃষ্ণ ভৌমিক ছাড়াও উপস্থিত ছিলেন কংগ্রেস দলের সাবেক বিধায়ক তথা নেতা তাপস প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৭
এসসিএন/বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।