ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

আগরতলা

গৃহবধূ খুনের প্রতিবাদে শ্বশুরবাড়িতে আগুন এলাকাবাসীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৭
গৃহবধূ খুনের প্রতিবাদে শ্বশুরবাড়িতে আগুন এলাকাবাসীর নিহত গৃহবধূ রাজশ্রী

আগরতলা: শ্বশুরবাড়িতে গৃহবধূর রহস্যজনক ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী ও গৃহবধূর বাপের বাড়ির লোকজন আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে অভিযুক্তের বাড়ি।

এই ঘটনা ত্রিপুরার সিপাহীজলা জেলার সোনামুড়া মহকুমার অন্তর্গত গরুরবন্দ এলাকায়। ঘটনার বিবরণে এলাকাবাসী জানিয়েছে, প্রায় দশ মাস আগে মোহনপুর মহকুমার রাজশ্রী দাসের (২২) বিয়ে হয় গরুরবন্দ এলাকার পেশায় স্কুল শিক্ষক টিঙ্কু দাশের সঙ্গে।

মৃত রাজশ্রীর বাপের বাড়ির লোকজন সহ এলাকাবাসীর অভিযোগ বিয়ের পর থেকে টিঙ্কু সহ তার পরিবারের লোকজন পণের জন্য রাজশ্রীকে নির্যাতন করতো। টিঙ্কু মদমত্ত অবস্থায় শারীরিক নির্যাতনও চালাতো।

মঙ্গলবার (২৪ অক্টোবর) স্কুল থেকে ফিরে এসে টিঙ্কু তার স্ত্রীকে মারধর করে। রাতে টিঙ্কুর বাড়ির লোকজন রাজশ্রী'র বাপের বাড়িতে ফোন করে জানায় সে ফাঁসিতে আত্মহত্যা করেছে।

খবর পেয়ে রাজশ্রী'র বাপের বাড়ি থেকে লোকজন ছুটে আসেন। তাদের অভিযোগ রাজশ্রীকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। তারা সহ ক্ষুব্ধ এলাকাবাসী মিলে টিঙ্কুর বাড়িতে আগুন লাগিয়ে দেন। পরে অন্য এলাকাবাসী অগ্নিনির্বাপক দপ্তরে খবর দিলে দমকলের গাড়ি এসে আগুন নেভায়।  

গ্রামবাসী আসার আগেই টিঙ্কু সহ বাড়ির লোকজন পালিয়ে যেতে সক্ষম হয়। বুধবার (২৫ অক্টোবর) মেলাঘর থানার তদন্তকারী পুলিশ আধিকারিক জানিয়েছেন ময়না তদন্তের পর মৃত্যু কি ভাবে হয়েছে তা জানা যাবে। এদিকে পুলিশ পলাতকদের খুঁজছে।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৭
এসসিএন/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।