ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

আগরতলা

আগরতলায় দু’দিনের সফরে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বীরেন্দ্র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৭
আগরতলায় দু’দিনের সফরে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বীরেন্দ্র আগরতলায় দু’দিনের সফরে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বীরেন্দ্র। ছবি: বাংলানিউজ

আগরতলা: ভারত সরকারের নারী ও শিশু কল্যাণ বিষয়ক প্রতিমন্ত্রী ড. বীরেন্দ্র কুমার দুই দিনের সফরে ত্রিপুরা এসে পৌঁছেছেন।

বুধবার (২৫ অক্টোবর) দিল্লি থেকে উড়োজাহাজযোগে আগরতলা এসে পৌঁছান তিনি।  

বর্তমানে তিনি রাজ্যের অতিথিশালায় অবস্থান করছেন।

সেখানে তিনি ত্রিপুরা প্রদেশ বিজেপি'র সভাপতি বিপ্লব কুমার দেব, দলের ত্রিপুরা রাজ্যের অবজারভার সুনীল দেওধরসহ রাজ্যের নেতাদের সঙ্গে বৈঠক করেন।
 
বৈঠক শেষে প্রতিমন্ত্রী ড. বীরেন্দ্র সাংবাদিকদের বলেন, উত্তর-পূর্ব ভারত গুরুত্বপূর্ণ একটি অংশ। স্বাধীনতার পর দেশের এ অংশের যে হারে উন্নতি হওয়া কথা ছিল তা হয়নি। বর্তমান বিজেপি সরকার এ অঞ্চলের উন্নয়নে গুরুত্ব দিয়েছে তাই প্রতি সপ্তাহে দিল্লি থেকে মন্ত্রীরা এসে উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন।

ত্রিপুরার নির্বাচন প্রসঙ্গে ক্ষমতাসীন দলের এ নেতা বলেন, সারাদেশে এখন বিজেপির জোয়ার চলছে। এখানে আগামী নির্বাচনে বিজেপি সরকার গঠিত হবে।

পরে প্রতিমন্ত্রী ড. বীরেন্দ্র কুমার ত্রিপুরা সরকারের সমাজ কল্যাণ ও সমাজ শিক্ষা দফতরের সচিব ও ডিরেক্টরদের সঙ্গে জরুরি এক বৈঠক করেন।

বৈঠক শেষে তিনি সিপাহীজলা জেলার বসনগর ব্লকের নির্মাণাধীন কমিউনিটি স্বাস্থ্য কেন্দ্র, স্কুল ও আবাসন প্রকল্পের কাজ ঘুরে দেখেন।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) প্রতিমন্ত্রী ড. বীরেন্দ্র কুমার গোমতী জেলার উদয়পুরের ত্রিপুরা সুন্দরী মন্দিরে পূজা দেবেন। সেখান থেকে ফিরে একাধিক অনাথালয় পরিদর্শন করবেন। পরে তিনি বিজেপি'র ত্রিপুরা প্রদেশ কমিটির কার্যালয়ে সংবাদ সম্মেলনে করবে। সম্মেলন শেষে তার রাজ্য ত্যাগ করার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৭
এসসিএন/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।