ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় গাঁজা বোঝাই ট্রাক জব্দ করলো বিএসএফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫২ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৭
ত্রিপুরায় গাঁজা বোঝাই ট্রাক জব্দ করলো বিএসএফ বিএসএফ জওয়ানরা ট্রাকে তল্লাশি চালিয়ে ট্রাক থেকে মোট ১৫টি গাঁজার প্যাকেট জব্দ করেন। ছবি: বাংলানিউজ

আগরতলা: গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) মিনি ট্রাক বোঝাই শুকনো গাঁজা জব্দ করেছে।

বৃহস্পতিবার (০২ নভেম্বর) ত্রিপুরার উত্তর জেলার পানিসাগর মহকুমার বিএসএফের ৫৫ নম্বর ব্যাটালিয়ানের সেক্টর হেড কোয়ার্টারে খবর আসে যে, আগরতলা থেকে আসাম রাজ্যের দিকে একটি মিনি ট্রাক অবৈধ গাঁজা নিয়ে যাচ্ছে। এ খবরে বিএসএফ জওয়ানরা আগরতলা থেকে আসামগামী ৪৪ নম্বর জাতীয় সড়কে চলাচলকারী গাড়িতে তল্লাশি শুরু করেন।

এ সময় আসাম রাজ্যের নিবন্ধিত একটি ট্রাককে বিএসএফ জওয়ানরা থামাতে বললে ট্রাকচালক না থেমে আরো দ্রুত বেগে চালিয়ে পালিয়ে যেতে থাকেন। বিএসএফ সদস্যরা প্রায় ১ কিমি ধাওয়া করে রাস্তার ধারে দাঁড়িয়ে ট্রাকটিকে থাকতে দেখেন। ততোক্ষণে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হন।

বিএসএফ জওয়ানরা ট্রাকে তল্লাশি চালিয়ে ট্রাক থেকে মোট ১৫টি গাঁজার প্যাকেট জব্দ করেন।

গাঁজার প্যাকেটগুলো ট্রাকে পণ্য নেওয়ার ডেকের তলায় লুকিয়ে রাখা ছিলো। ট্রাকসহ গাঁজার প্যাকেটগুলো পানিসাগর থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৪৫৪ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৭
এসসিএন/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।