ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

আগরতলা

রাস্তায় মশারি টানিয়ে বিজেপি’র অভিনব প্রতিবাদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
রাস্তায় মশারি টানিয়ে বিজেপি’র অভিনব প্রতিবাদ রাস্তায় মশারি টানিয়ে বিজেপি’র অভিনব প্রতিবাদ। ছবি: বাংলানিউজ

আগরতলা: আগরতলা পুরনিগমে মশা নিধনে ব্যর্থতার অভিযোগে ও মশা নিধনের দাবিতে রাস্তার ওপর মশারি টানিয়ে অভিনব কায়দায় প্রতিবাদে নেমেছে ত্রিপুরা প্রদেশ বিজেপি।

শনিবার (২৩ ডিসেম্বর) সকালে পুরনিগমের রামনগরের শঙ্কর চৌমুহনী এলাকার প্রধান সড়কে ওপর মশারি টানিয়ে এর ভেতরে বসে এ প্রতিবাদ কর্মসূচি পালন করে।

বিজেপি’র অভিযোগ, আগরতলা পুরনিগম এলাকাজুড়ে দিনকে দিন মশার উৎপাত বেড়েই চলেছে।

এরমধ্যে সব চেয়ে বেশি সমস্যা পুরনিগমের রামনগর এলাকায়। ওই এলাকায় সন্ধ্যা নামলেই মশার উপদ্রবে ঘরে থাকা কষ্টকর হয়ে পড়ে। এ বিষয়ে স্থানীয় ওয়ার্ড প্রধান কার্যালয় থেকে শুরু করে পুরনিগমের প্রধান প্রধান কার্যালয় পর্যন্ত জানিয়েও কোনো লাভ হয়নি।

তাই বিক্ষুব্দ এলাকাবাসীসহ বিজেপি’র রামনগর মন্ডল কমিটির কর্মী-সমর্থকরা রাস্তার ওপর মশারি টানিয়ে এর ভেতর বসে অভিনব কায়দায় বিক্ষোভ কর্মসূচি পালন করেন।

এর পরও যদি পুরনিগম মশা নিধনে কার্যকরী পদক্ষেপ নেওয়া না হয়, তাহলে সাধারণ মানুষদের সঙ্গে নিয়ে কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে বলেও জানান বিজেপি’র কর্মী-সমর্থকরা।  

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
এসসিএন/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।