ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

আগরতলা

আগরতলায় এলো বিজেপি'র প্রচার রথ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৮
আগরতলায় এলো বিজেপি'র প্রচার রথ রথগুলো আগরতলার রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে এসে দাঁড়ায়-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে ত্রিপুরা প্রদেশ বিজেপি রাজ্যে নিয়ে এলো প্রচার রথ।

বেশ কয়েকেটি মিনি ট্রাককে বিজেপি'র পতাকার মতো কমলা রঙে রাঙ্গিয়ে দলের সর্ব ভারতীয় সভাপতি অমিত সাহ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও দলের ত্রিপুরা প্রদেশ কমিটির সভাপতি বিপ্লব কুমার দেব ছবি দিয়ে সাজানো হয়েছে। সে সঙ্গে লেখা রয়েছে বিজেপি'র মতাদর্শ সম্বলিত নানা স্লোগান।

মঙ্গলবার(২ জানুয়ারি) স্থানীয় সময় রাত সাড়ে ১০টা নাগাদ এ রথগুলো আগরতলার রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে এসে দাঁড়ায়।

তখন রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ বিজেপি'র যুব মোর্চার সভাপতি টিঙ্কু রায়সহ যুব মোর্চার অন্যান্য সদস্য ও সমর্থকরা। রথগুলো আগরতলার রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে এসে দাঁড়ায়-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম টিঙ্কু রায় জানান, এই রথ গুলি বিজেপি'র নির্বাচনী প্রচারের জন্য পার্শবর্তী আসম রাজ্য থেকে এসেছে।  

তিনি আরো জানান, প্রাথমিকভাবে এদিন মোট ৪০টি রথ এসেছে পরবর্তী সময় আরো ২০টি আসবে। এগুলি রাজ্যের ৬০টি বিধানসভা আসনে ১টি করে পাঠানো হবে। এতে লাগানো রয়েছে এলইডি টিভি, অত্যাধুনিক সাউন্ড সিস্টেমসহ প্রচার সংক্রান্ত আরো কিছু সামগ্রী।  

এই প্রচার সামগ্রীর মাধ্যমে তথ্য ও ভাষ্যের মাধ্যমে বিজেপি'র কাজকর্ম, সাধারণ ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরা হবে।

এদিন রাতে এই রথ আসার খবর পেয়ে রাতে রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে ভিড় জমান উসুক জনতা।

বাংলাদেশ সময়: ০২০৭ ঘণ্টা, ০৩ জানুয়ারি, ২০১৭
এসসিএন/এমএমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।