ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

আগরতলা

তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রক্তদান কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রক্তদান কর্মসূচি

আগরতলা (ত্রিপুরা): সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ত্রিপুরার রাজধানী আগরতলায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১ জানুয়ারি) ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এ রক্তদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন দলের সংসদ সদস্য (এমপি) সুস্মিতা দেব ত্রিপুরা, প্রদেশ স্টিয়ারিং কমিটির কনভেনার সুবল ভৌমিক, প্রদেশ তৃণমূল কংগ্রেস নেতা বাপ্টু চক্রবর্তীসহ দলে কর্মী-সমর্থকরা।

আগরতলার বনমালীপুর এলাকায় দলীয় কার্যালয়ে স্বেচ্ছায় নেতাকর্মীরা রক্তদান করেন।  

সুস্মিতা দেব ত্রিপুরা বলেন, তৃণমূল কংগ্রেস দল সব সময় ত্রিপুরা রাজ্যের মানুষের পাশে থাকতে চায়। এ রক্তদান কর্মসূচির ফলে রাজ্যের কিছু সংখ্যক মানুষ উপকৃত হবেন।

রাজধানীর হাসপাতালগুলোতে অনেক সময় রক্ত সংকট দেখা দেয়। এছাড়া গ্রামীণ এলাকাগুলোতে রক্ত তো দূরের কথা হাসপাতালে রোগীরা বেড পর্যন্ত পায় না। তাই তারা মেঝেতে শুয়েই চিকিৎসক সেবা নেন।  

তিনি বলেন, দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় রোববার (২ জানুয়ারি) ত্রিপুরায় আসবেন। পৌরনিগম নির্বাচনে দলের যেসব নেতাকর্মী ও সমর্থকরা ক্ষমতাসীন দলের দুষ্কৃতিকারীদের হাতে হামলার শিকার হয়েছেন তাদের সঙ্গে কথা বলতেই তিনি আসছেন। ত্রিপুরায় প্রতিদিন তৃণমূল কংগ্রেস শক্তিশালী হচ্ছে। তাই কর্মী-সমর্থকদের ওপর হামলা করা হচ্ছে বলেও তিনি অভিযোগ করেন।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২২
এসসিএন/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa