ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

আগরতলা

আত্মহত্যার অনুমতি চেয়ে মোদীকে ইঞ্জিনিয়ারের টুইট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
আত্মহত্যার অনুমতি চেয়ে মোদীকে ইঞ্জিনিয়ারের টুইট আত্মহত্যার অনুমতি চেয়ে মোদীকে ইঞ্জিনিয়ারের টুইট

আগরতলা (ত্রিপুরা): আত্মহত্যা করার অনুমতি চেয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে টুইট করেছেন ত্রিপুরার এক ইঞ্জিনিয়ার।

সোমবার (০৩ জানুয়ারি) মোদীকে টুইট করা বায়োমেডিক্যাল ইস্ট্রোমেন্ট ইঞ্জিনিয়ার রাতুন দে বিষয়টি নিজেই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন।

 

তিনি বলেন, ২০২০ সালের ১৩ সেপ্টেম্বর রাতে আগরতলা মেডিক্যাল কলেজ ও জিবি হাসপাতালের কোভিড ওয়ার্ডে হঠাৎ করে পাইপলাইনের অক্সিজেন সরবরাহ বন্ধ হয়ে যায়। এর ফলে ওয়ার্ডের আইসিইউতে থাকা ৪০ জন মুমূর্ষু রোগীর জীবনে চরম আশঙ্কা নেমে আসে। তখন হাসপাতালে কর্তব্যরত চিকিৎকরা তাকে ফোন করে অক্সিজেনের পাইপলাইনের সমস্যা সমাধানের জন্য অনুরোধ করেন। তিনি কোনো চিন্তা না করে নিজের জীবনের ঝুঁকি নিয়ে রাতেই কোভিড ওয়ার্ডে ছুটে গিয়ে পাইপলাইন মেরাতম করে ৪০ জন রোগীর জীবন বাঁচান।  

এজন্য বিজেপি সরকার তাকে ধন্যবাদ না জানিয়ে উল্টো পুলিশের ক্রাইম ব্রাঞ্জে মামলা করে। মামলার কারণে বিভিন্ন সময় পুলিশ তাকে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ চালিয়েছে।  

তিনি তদন্তের স্বার্থে পুলিশকে সহযোগিতা করেছেন। দীর্ঘ দেড় বছর হয়ে গেলেও তদন্তের কোনো কিনারা হয়নি। যদি তাকে দোষী হিসেবে চিহ্নিত করে, তবে তাকে সাজা দেওয়া হোক অথবা তদন্তে যদি উঠে আসে তিনি দোষী নন তবে তা জানিয়ে দেওয়া হোক। এভাবে দীর্ঘ দিন ধরে ঝুলিয়ে রাখা হয়েছে। ফলে তিনি হতাশায় ভুগছেন, কারণ সমাজ তাকে কি নজরে দেখছে এই ভেবে।  

এই অবস্থা থেকে মুক্তি পাওয়ার জন্য নরেন্দ্র মোদীর হস্তক্ষেপ চাইছেন। তাই তিনি সরাসরি টুইট করে অনুরোধ করেছেন মোদী যেন এই ঘটনায় হতক্ষেপ করেন এবং রাজ্য সরকারকে দ্রুত সিদ্ধান্ত দেওয়ার নির্দেশ দেন অথবা তাকে আত্মহত্যার অনুমতি দেন। এখন দেখার বিষয় টুইটের কোনো জবাব আসে কি না?

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
এসসিএন/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa