ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩০, ০১ জুন ২০২৩, ১২ জিলকদ ১৪৪৪

এভিয়াট্যুর

৩ হাজার টাকায় বিশেষ ট্রিপের সুযোগ দিচ্ছে বিমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
৩ হাজার টাকায় বিশেষ ট্রিপের সুযোগ দিচ্ছে বিমান

ঢাকা: আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে ‘রমাদান অফার’-এর পর যাত্রীদের জন্য নতুন অফার ঘোষণা করেছে রাষ্ট্রীয় পতাকাবাহী প্রতিষ্ঠান বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বুধবার (১২ এপ্রিল) নিজেদের ফেসবুক পেজে এ ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি।

 

বিশেষ অফারে বলা হয়েছে, মাত্র তিন হাজার টাকায় ঢাকা-চট্টগ্রাম/চট্টগ্রাম-ঢাকা এবং ঢাকা-সিলেট/সিলেট-ঢাকা।  ঈদ-উল-ফিতর উদযাপনের জন্য অফারটি আগামী ১৫ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত চলবে। এছাড়া বিমানের প্রোমো কোড ব্যবহার করে যাত্রীরা অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের টিকিটে ৫ শতাংশ ছাড় পাবেন।

বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শফিউল আজিম গণমাধ্যমকে এ তথ্য জানিয়ে বলেন, অভ্যন্তরীণ বাজারে অতিরিক্ত চাহিদা মেটাতে এখানে অতিরিক্ত ফ্লাইটেরও পরিকল্পনা করা হয়েছে।

এরই অংশ হিসেবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ১৮ ও ২৯ এপ্রিল ২টি, ১৯ এপ্রিল ৪টি, ২০, ২১ ও ২৪ এপ্রিল ৫টি, ২৫ এপ্রিল ৩টি করে অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে। আর ২২ এপ্রিল শুধু একটি ফ্লাইট পরিচালনা করবে বিমান।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২৩
এমকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa