ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিএনপি

তারেকের আদর্শে নেতাকর্মীদের উজ্জীবিত হওয়ার আহ্বান রিজভীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
তারেকের আদর্শে নেতাকর্মীদের উজ্জীবিত হওয়ার আহ্বান রিজভীর

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের আদর্শে বিএনপি নেতাকর্মীদের উজ্জীবিত হওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল...

ঢাকা: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের আদর্শে বিএনপি নেতাকর্মীদের উজ্জীবিত হওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেছেন, তারেক রহমান দেশে নেই।

কিন্তু তার আদর্শ আছে আমাদের মাঝে। আমরা তাকে সবসময় অনুসরণ করি এবং তার নেতৃত্বে এগিয়ে যাবো। আবারও তারেক রহমানের নেতৃত্বে দেশে গণতন্ত্র ফিরে আসবে। সেজন্য সব নেতাকর্মীকে উজ্জীবিত হতে হবে।

সোমবার (২১ নভেম্বর) বিকেলে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। তারেক রহমানের ৫২তম জন্মদিন উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল।

তারেক রহমান দেশের মানুষের অধিকার আদায়ে কাজ করছেন মত দিয়ে তিনি বলেন, তিনি সবসময় লড়াই করেছেন, সংগ্রাম করেছেন বলেই তার বিরুদ্ধে এতো ষড়যন্ত্র, এতো মিথ্যা মামলা। আগের মতো আবারও বাকশাল চায় আওয়ামী লীগ, এটাই তাদের লক্ষ্য।

গণতন্ত্র পুনরায় ফিরিয়ে আনতে তারেক রহমান বদ্ধপরিকর বলেও মন্তব্য করেন তিনি।

সভায় উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন, উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি এলবার্ড বি কোস্ট, সাংগঠনিক সম্পাদক আ ক ম মোজাম্মেল হক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
জেডএফ/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।