ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিএনপি

প্রতিনিধি সভার অনুমতি পায়নি ময়মনসিংহ বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
প্রতিনিধি সভার অনুমতি পায়নি ময়মনসিংহ বিএনপি ছবি: অনিক খান-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহে বিএনপির বুধবারের (২৩ নভেম্বর) প্রতিনিধি সভার অনুমতি দেয়নি জেলা প্রশাসন।

ময়মনসিংহ: ময়মনসিংহে বিএনপির বুধবারের (২৩ নভেম্বর) প্রতিনিধি সভার অনুমতি দেয়নি জেলা প্রশাসন।

এর প্রতিবাদে মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে নগরীর হরিকিশোর রায় রোডের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি।

সংবাদ সম্মেলনে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ বলেন, ‘আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ায় গত ১৩ নভেম্বর জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার/পুলিশ সুপারের (বিশেষ শাখা) সঙ্গে দেখা করে প্রতিনিধি সভার জন্য অনুমতি চেয়েছিলাম’।

‘বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেওয়ার কথা ছিল’।

‘কিন্তু এ বিষয়ে কোনো সাড়া না পাওযায় সোমবার (২১ নভেম্বর) আমরা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে দেখা করলে তারা প্রতিনিধি সভা করার অনুমতি দিতে অপারগতা প্রকাশ করেন। প্রশাসনের এমন আচরণে দলীয় নেতাকর্মীরা বিচলিত ও হতাশ হয়েছি’।

সংবাদ সম্মেলনে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এ কে এম মোশাররফ হোসেন, প্রকৌশলী শামসুদ্দিন আহমেদ, অধ্যাপক শফিকুল ইসলাম, এ বি সিদ্দিকুর রহমান, ফখরুদ্দিন বাচ্চু, আলমগীর মাহমুদ আলম, নূরজাহান ইয়াসমিন বুলবুল, মোতাহার হোসেন তালুকদার, কাজী রানা, শাহ শিব্বির আহমেদ বুলু, জাকারিয়া হারুন, মাহাবুব আলম, রতন আকন্দ, লিটন আকন্দ, অ্যাডভোকেট নুরুল হক, মাসুদ তানভীর তান্না, খন্দকার মাসুদ, শহীদুল আমিন খসরু প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২১২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
এমএএএম/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।