ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বিএনপির প্রার্থী সাখাওয়াতের মনোনয়নপত্র সংগ্রহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
বিএনপির প্রার্থী সাখাওয়াতের মনোনয়নপত্র সংগ্রহ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বুধবার (২৩ নভেম্বর) বেলা ১১টার দিকে নির্বাচনের রির্টানিং অফিসার নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা নুরুজ্জামান তালুকদারের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।

এ সময় রির্টানিং অফিসারের কাছে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজ‍ায় রাখাসহ সকল বৈধ ও অবৈধ অস্ত্র জব্দের অনুরোধ জানান অ্যাডভোকেট সাখাওয়াত।

রির্টানিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা নুরুজ্জামান তালুকদার তাকে আশ্বস্ত করে বলেন, ‘অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য যা যা করা দরকার, আমরা সব করবো’।

তিনি বলেন, ‘আগামী ৫ ডিসেম্বরের পর থেকে আমরা সকল ধরনের ব্যবস্থা নেওয়া শুরু করবো। আপনাদের কোনো ধরনের অভিযোগ থাকলে লিখিতভাবে আমাদের জানাবেন’।

মনোনয়নপত্র সংগ্রহের সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য আবুল কালাম ও গিয়াস উদ্দিন।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৬
জিপি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।