ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

বিএনপি

‘একাদশ সংসদ নির্বাচন হবে খালেদা-তারেকের জন্য চ্যালেঞ্জ’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৭
‘একাদশ সংসদ নির্বাচন হবে খালেদা-তারেকের জন্য চ্যালেঞ্জ’ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটছেন নেতারা। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্য বড় চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন যুবদলের কেন্দ্রীয় কমিটির সদস্য এনামুল হক আকন্দ লিটন।

শনিবার (২৮ অক্টোবর) বিকেলে ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির কার্যালয়ে উত্তর জেলা যুবদল আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

ময়মনসিংহ দক্ষিণ যুবদলের সাবেক এ সাধারণ সম্পাদক বলেন, সামনের  নির্বাচন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্য বড় চ্যালেঞ্জ।

 

‘খালেদা জিয়ার নেতৃত্ব বিএনপি নির্বাচনে অংশ নিলে ধানের শীষের জয় নিশ্চিত না হওয়া পর্যন্ত ঘরে ফিরবো না। ’ যোগ করেন এনামুল হক আকন্দ লিটন।

ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের আহ্বায়ক কামরুজ্জামান লিটনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ শিব্বির আহম্মেদ বুলু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবদল নেতা মো. কুদরত আলী, মাহফুজুর রহমান, রফিকুল ইসলাম, ওয়াদুজ্জামান, সানোয়ার হোসেন খান, জগলুল হায়দার, শাহজাহান কবির হীরা।

পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন নেতারা।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৭ 
এমএএএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।