ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিএনপি

না’গঞ্জ মহানগর যুবদলের বিক্ষোভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৭
না’গঞ্জ মহানগর যুবদলের বিক্ষোভ বিক্ষোভ-মিছিল ও সমাবেশ, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: ফেনীতে পুনরায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলা চেষ্টার প্রতিবাদে নারায়ণগঞ্জে বিক্ষোভ-মিছিল করেছেন মহানগর যুবদলের নেতাকর্মীরা।

বুধবার (০১ নভেম্বর) বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ-মিছিল ও সমাবেশ করে যুবদল। বিকেল ৩টার দিকে মহানগর যুবদলের আহ্বায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদের নেতৃত্বে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে থেকে বিক্ষোভ-মিছিল শুরু করে চাষাঢ়া গোলচত্বর ঘুরে শহীদ মিনার হয়ে সরকারি তোলারাম বিশ্ববিদ্যালয় কলেজের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে বক্তব্য রাখেন মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মমতাজউদ্দিন মন্তু, রানা মুজিব, জুয়েল রানা, জুয়েল প্রধান, সাগর প্রধান ও বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন, বন্দর উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ।

মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুর ২টা ১০ মিনিটে চট্টগ্রাম সার্কিট হাউজ থেকে ঢাকার পথে রওয়ানা হয় খালেদার গাড়িবহর। বিকেল ৪টা ৪০ মিনিটে ফেনীর মহিপালে গাড়িবহর পৌঁছালে নতুন করে আবার সন্ত্রাসীরা হামলা ও বোমা/ককটেল ফাটায়। বিপরীত পাশে দুটি বাসে আগুন দেওয়া হয়। এর আগে কক্সবাজার যেতে পথে শনিবারও হামলা হয়।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।