ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিএনপি

সিলেটে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৭
সিলেটে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সিলেটে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ, ছবি: আবু বকর

সিলেট: ফেনীতে খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনায় সিলেটে বিক্ষোভ মিছিল করেছে স্বেচ্ছাসেবক দল।

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বুধবার (১ নভেম্বর) বিকেলে সিলেটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকদল।

মিছিলটি নগরীর নয়াসড়ক পয়েন্ট থেকে শুরু হয়ে জেল রোড পয়েন্টে গিয়ে প্রতিবাদ সমাবেশ করে।

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীমের সভাপতিত্বে জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক যুগ্ম আহ্বায়ক আব্দুল ওয়াহিদ সোহেল ও দক্ষিণ সুরমা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কামাল হাসান জুয়েলের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি আব্দুল আহাদ খান জামাল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন, সভাপতি আব্দুস শহিদ, এমসি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জেলা স্বেচ্ছাসেবক দল নেতা সিরাজুল ইসলাম সিরাজ, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা আহমেদ আহসান মাহবুব, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক মল্লিক আহমেদ প্রমুখ।

সমাবেশে সভাপতির বক্তব্যে মহানগর স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম বলেন, দেশনেত্রী খালেদা জিয়ার গাড়িবহরে হামলা করে আওয়ামী লীগের সন্ত্রাসীরা যে কাপুরুষতার পরিচয় দিয়েছে। তার জবাব এদেশের জনগণ সময়মত দেবে। নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে বর্তমান ফ্যাসিবাদের বিরুদ্ধে রাজপথে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৭
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad