ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিএনপি

মানিকগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
মানিকগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ আতাউর রহমান আতা, ফাইল ফটো

মানিকগঞ্জ: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএনপি নেতা আতাউর রহমান আতা পদত্যাগ করেছেন।

মঙ্গলবার (২৭ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসক এস এম ফেরদৌসের তিনি পদত্যাগপত্র জমা দেন। জেলা প্রশাসক এস এম ফেরদৌস বাংলানিউজকে জানান, নির্বাচনে অংশ নেওয়ার জন্য তিনি পদত্যাগের সিদ্ধান্ত নেন।

পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব বরাবর পদত্যাগপত্রে তিনি উল্লেখ করেন মানিকগঞ্জ-৩ আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি প্রার্থী হতে ইচ্ছুক। এজন্য নির্বাচন কমিশনের আইন অনুযায়ী তিনি উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করছেন।

মানিকগঞ্জ জেলা যুবদলের সাবেক সভাপতি আতাউর রহমান আতা বিএনপির মনোনয়ন নিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। এবার মানিকগঞ্জ-৩ আসনে তিনি ধানের শীষের মনোনয়নপ্রত্যাশী।

মঙ্গলবার বিকেলে তিনি দলীয় মনোনয়নের চিঠি হাতে পেয়েছেন বলে জানা গেছে। তিনি ছাড়াও এই আসনে জেলা বিএনপি সভাপতি আফরোজা খান রীতাকেও চিঠি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৮
কেএসএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।