ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

চেয়ারম্যান পদ থেকে বিএনপি নেতার পদত্যাগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
চেয়ারম্যান পদ থেকে বিএনপি নেতার পদত্যাগ

ধামরাই (ঢাকা): একাদশ সংসদ নির্বাচনে ঢাকা-২০ (ধামরাই) আসনে নির্বাচনে অংশগ্রহণের জন্য উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন বিএনপি নেতা তমিজউদ্দিন।

বুধবার (২৮ নভেম্বর) দুপুরে স্থানীয় সরকারের সিনিয়র সচিব গোলাম ফারুকের কাছে তিনি পদত্যাগপত্র জমা দিয়েছেন। এর আগে মঙ্গলবার (২৭ নভেম্বর) রাতে একাদশ জাতীয় সংসদে নির্বাচন করার জন্য বিএনপি থেকে মনোনয়নের চিঠি পান তিনি।

পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব বরাবর জমা দেওয়া পদত্যাগপত্রে তিনি উল্লেখ করেন, ঢাকা-২০ আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি প্রার্থী হতে ইচ্ছুক। এজন্য তিনি নির্বাচন কমিশনের আইন অনুযায়ী উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন।

তমিজ উদ্দিন ধামরাই উপজেলা বিএনপির সভাপতি, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও তিনবারের উপজেলা পরিষদের চেয়ারম্যান।  

এ আসনে তমিজউদ্দিন ছাড়াও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি ব্যারিস্টার জিয়াউর রহমান খান এবং সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদকেও মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০২০১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।