ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

গুলশানে মনোনয়নবঞ্চিতদের বিক্ষোভ চলছে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৮
গুলশানে মনোনয়নবঞ্চিতদের বিক্ষোভ চলছে গুলশান কার্যালয়ের সামনে বিক্ষোভ করছেন মনোনয়নবঞ্চিতদের কর্মী-সমর্থকরা/ছবি- ডি এইচ বাদল

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের সামনে বিক্ষোভ করছেন মনোনয়নবঞ্চিতদের কর্মী-সমর্থকরা।

রোববার (০৯ ডিসেম্বর) দুপুর থেকে মনোনয়নবঞ্চিতদের সমর্থকরা গুলশান কার্যালয়ে জড়ো হন। এরপর তারা সেখানে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

 

এ রিপোর্ট লেখার সময় বিকেল সাড়ে তিনটায় সেখানে মনোনয়নবঞ্চিত মুন্সীগঞ্জ-১ আসনের মো. আব্দুল্লাহ, কুমিল্লা-৪ আসনের মঞ্জুরুল আহসান মুন্সী ও ঢাকা-৬ আসনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের সমর্থকরা অবস্থান নিয়ে বিক্ষোভ করছিলেন।

এর আগে শনিবার (০৮ ডিসেম্বর) রাতে মনোনয়নবঞ্চিতরা গুলশান কার্যালয়ে হামলা করেন ও নয়াপল্টন কার্যালয়ে কয়েক দফা তালা লাগিয়ে দেন। রাতে তারা  দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে অবরুদ্ধ করে রাখেন। পরে রাত তিনটার দিকে নিরাপত্তারক্ষীর সহায়তা নিয়ে তিনি কার্যালয় ত্যাগ করেন।

তারও আগে দুপুরে কার্যালয়ের প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেন চাঁদপুর-১ আসনে মনোনয়নবঞ্চিত সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলনের সমর্থকরা।  

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৮
এমএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।