ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিএনপি

সিলেটে ছাত্রদল নেতাকে আটক করে পুলিশে দিলো ছাত্রলীগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
সিলেটে ছাত্রদল নেতাকে আটক করে পুলিশে দিলো ছাত্রলীগ

সিলেট: সিলেটে ছাত্রদল নেতাকে মারধর করে পুলিশের হাতে তুলে দিলো ছাত্রলীগ। আটক ছাত্রদল নেতা শাহজাহান চৌধুরী (৩০) জেলা ছাত্রদলের সাবেক সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক।

রোববার (২৩ ডিসেম্বর) রাতে নগরের বালুচরে এ ঘটনা ঘটে। এসময় বিএনপির নির্বাচনী কার্যালয় ভাঙচুরের অভিযোগ পাওয়া যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময়ে ছাত্রলীগের টিলাগড় গ্রুপের নেতাকর্মীরা বিএনপির কার্যালয়ে অতর্কিত হামলা চালায়। তারা ওই ছাত্রদল নেতাকে মারধর করে রক্তাক্ত করে পুলিশের হাতে তুলে দেয় এবং কার্যালয় ভাঙচুর করে।

অবশ্য সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক মওদুদ আহমদ আকাশ জানিয়েছেন, ‘বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা সরকারবিরোধী উস্কানিমূলক বক্তব্য দিচ্ছিল। বক্তব্য থেকে তাদের বিরত থাকার আহ্বান জানালে তারা সংঘাতে জড়ায়। ’

এ ব্যাপারে সিলেট শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বাংলানিউজকে বলেন, আটক শাহজাহান মামলার আসামি ছিল। তাই তাকে আটক করে দিয়েছে ছাত্রলীগ। তার বিরুদ্ধে খাদিমপাড়ায় আওয়ামী লীগের কার্যালয়ে হামলার মামলা ছাড়াও পূর্বের আরও একটি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ০৪১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এনইউ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।