ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিএনপি

নড়াইল-২: বিএনপি প্রার্থীর সমর্থকদের ওপর হামলার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
নড়াইল-২: বিএনপি প্রার্থীর সমর্থকদের ওপর হামলার অভিযোগ

নড়াইল: নড়াইল-২ আসনে বিএনপি প্রার্থী এ জেড এম ফরিদুজ্জামান ফরহাদ গণসংযোগে যাওয়ার পথে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় জেলা বিএনপির দপ্তর সম্পাদক টিপু সুলতান, লক্ষীপাশা ইউনিয়ন যুবদলের সদস্য রাকিব মণ্ডলসহ ১০ নেতাকর্মী আহত হয়েছেন।

সোমবার (২৪ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে এ হামলার ঘটনা ঘটে। আহত বিএনপি নেতাদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

এ ঘটনার পর ফরিদুজ্জামান তার লোহাগড়াস্থ বাসভবনে সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে ফরহাদ বলেন, দুপুরে নির্বাচনী প্রচারণার জন্য লোহাগড়া থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে নড়াইলের উদ্দেশে যাওয়ার পথে এড়েন্দা বাসস্ট্যান্ডের কাছে আমাদের নেতাকর্মীদের ওপর হামলা চালানো হয়। কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মতিয়ার রহমানসহ তার লোকজন লাঠিসহ দেশীয় অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা চালায়। এ ঘটনায় বিএনপির ১০ নেতাকর্মী আহত হন। এ সময় পাঁচটি মোটরসাইকেল ভাঙচুরসহ বেশ কয়েকটি মোবাইল ফোন সেট ও টাকা পয়সা ছিনিয়ে নেয় হামলাকারীরার। এ  হামলার দায় আওয়ামী লীগ প্রার্থী মাশরাফি বিন মর্তুজা কোনোভাবেই এড়াতে পারেন না।  

তিনি আরো বলেন, এখানে সুষ্ঠু নির্বাচনের কোনো পরিবেশ নেই। জেলা রিটার্নিং কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের জানালেও এ বিষয়ে কোনো ব্যবস্থা নিচ্ছে না।

কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান বলেন, এ হামলার সঙ্গে আমার কোনো সংশ্লিষ্টতা নেই বরং বিএনপির সমর্থকেরা আওয়ামী লীগ সম্পর্কে বাজে মন্তব্য করায় স্থানীয় লোকজন তাদের বাধা দেয়।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad