ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

সিরাজগঞ্জে বিএনপি-জামায়াতের ১৭ নেতাকর্মী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
সিরাজগঞ্জে বিএনপি-জামায়াতের ১৭ নেতাকর্মী গ্রেফতার

সিরাজগঞ্জ: নাশকতার মামলায় সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ১৭ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৪ ডিসেম্বর) রাত থেকে মঙ্গলবার (২৫ ডিসেম্বর) সকাল পর্যন্ত সিরাজগঞ্জ সদর, উল্লাপাড়া, কামারখন্দ ও সলঙ্গার থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- কামারখন্দ উপজেলা জামায়াতের আমির ইউসুফ আলী, জামায়াত কর্মী  সাইফুল ইসলাম, আব্দুর রাজ্জাক, সাইফুল আলম, জেলা শ্রমিক দলের সাবেক সাধারণ সম্পাদক নিয়ামুল হাকিম সাজু, যুবদল নেতা শাহজালাল ভুট্টো,  জেলা ট্রাক ও ট্যাংকলরি মালিক সমিতির সাবেক যুগ্ম-সম্পাদক মানিক আহম্মেদ, বিএনপি ও জামায়াত কর্মী আলম হোসেন, আব্দুর রশিদ, সাগর আহমেদ, আতাউর রহমান, রেজওয়ান, আহাদ আলী, আব্দুল বারিক, আমিরুল ইসলাম এবং আমানত উল্লাহ।

সিরাজগগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ, কামারখন্দ থানার ওসি হাবিবুল ইসলাম, উল্লাপাড়া থানার ওসি দেওয়ান কৌশিক আহমেদ ও সলঙ্গা থানার ওসি তাজুল হুদা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তারা বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে বিভিন্ন থানায় নাশকতার অভিযোগে একাধিক মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।