ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

সরকার পরিবর্তন আন্দোলন আর দেরি নয়: ড. কামাল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৯
সরকার পরিবর্তন আন্দোলন আর দেরি নয়: ড. কামাল

ঢাকা: জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, সরকার পরিবর্তন আন্দোলন আর দেরি নয়, এখনই সরকারের পরিবর্তন চাই।
 

বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কৃষক শ্রমিক জনতা লীগের আয়োজনে এক আলোচনা সভায় তিনি একথা বলেন।
 
ড. কামাল বলেন, বঙ্গবন্ধুর নাম নিয়ে দেশে উন্নয়নের নামে অপচয় করা হচ্ছে।

তার নাম নিয়ে যে উন্নয়ন উন্নয়ন করা হচ্ছে এটা আইয়ুব ও ইয়াহিয়া খানরাও করেছিল। তখন এই উন্নয়ন শব্দটা বঙ্গবন্ধু ঘৃণা করতেন।
 
তিনি বলেন, বর্তমান সরকার উন্নয়নের নামে প্রকল্প বাস্তবায়নের জন্য যে ঋণ করছে। এই ঋণের বোঝা বাড়তে বাড়তে আমাদের অর্থনীতিকে একেবারে চুরমার করে দেওয়া হচ্ছে।  

এসময় টেবিল চাপড়িয়ে ড. কামাল  বলেন, আপনার যদি সৎ সাহস থাকে তাহলে নির্বাচন দেন। এই সরকারের উপর আমাদের দেশের মানুষের বিন্দুমাত্র আস্থা নেই। আমাকে মিথ্যুক প্রমাণিত করতে হলে নির্বাচন দেন। অবাধ সুষ্ঠু নির্বাচন দেন। নির্বাচন কমিশন আমাদের কাছে গ্রহণযোগ্য হতে হবে। এটা আগেও হয়েছে। ২০০৮- এ এই শর্ত ছিলো।
 
ড. কামাল হোসেন বলেন, ৩০ ডিসেম্বর যেটা হয়েছে সেটা কোনো নির্বাচন নয়। এটাকে ভুয়া নির্বাচনও বলা যাবে না। এটাকে বোঝাতে নতুন কোনো শব্দ তৈরি করতে হবে।
 
কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তমের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু, কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান প্রমুখ।
 
বাংলাদেশ সময় : ২০১৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৯
এমএইচ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।