ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

মিরসরাইয়ে মোর্শেদ কোম্পানির কবরে কেন্দ্রীয় যুবলীগ নেতার শ্রদ্ধা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
মিরসরাইয়ে মোর্শেদ কোম্পানির কবরে কেন্দ্রীয় যুবলীগ নেতার শ্রদ্ধা 

চট্টগ্রামের মিরসরাইয়ে বিএনপি-জামায়াতের হাতে নিহত মোর্শেদ কোম্পানির কবরে শ্রদ্ধা জানিয়েছেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।  

শুক্রবার (১০ মার্চ) তিনি তার কবরে এ শ্রদ্ধা জানান।

 

যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট তার ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম-১ মিরসরাই উপজেলায় দিনব্যাপী বিভিন্ন জনের কবর জিয়ারত করেন।  

নিয়াজ মোর্শেদ এলিট দীর্ঘদিন ধরে নিজ নির্বাচনী এলাকায় সাধারণ মানুষের খোঁজ খবর নেওয়া, অসহায় মানুষের পাশে দাঁড়ানো, হুইল চেয়ার বিতরণ, কম্বল বিতরণ, ত্যাগী অবহেলিত সাবেক বর্তমান আওয়ামী লীগের নেতা কর্মীদের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া, প্রয়াতদের কবর জিয়ারত, গত ২০০১ সাল পরবর্তী জামায়াত- বিএনপির হাতে হত্যার শিকার আওয়ামী লীগের নেতাকর্মীদের কবরে শ্রদ্ধা নিবেদনসহ জনগণকে ঐক্যবদ্ধ করে আওয়ামী লীগের বর্তমান উন্নয়ন কর্মকাণ্ড প্রচার করে আসছেন। তারই ধারাবাহিকতা ২০০১ সালে জামায়াত শিবিরের হাতে নিহত আওয়ামী লীগ নেতা আশরাফুল হক চৌধুরী মোর্শেদ কোম্পানি ও নিজাম সওদাগরের কবর জিয়ারত করেন তিনি।
এসময় কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিট ফিরোজ সওদাগরের পরিবারের খোঁজ খবর নেন, যেকোন সুবিধা অসুবিধা তাকে জানানোর অনুরোধ করেন। তিনি বামনসুন্দর দারোগা বাজার নেমে সাধারণ মানুষের সঙ্গে কুশলাদি বিনিময় করেন। এ সময় ফিরোজ সওদাগরের ছেলে ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ এলিটের সঙ্গে ছিলেন।

এরপর তিনি ৭ নম্বর কাটাছরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সফল প্রয়াত সভাপতি আবুল বশর সাহেবের কবর জিয়ারত করেন এবং প্রয়াত নেতার রুহের মাগফেরাত কামনা করেন।

নিয়াজ মোর্শেদ এলিট কাটাছরা বিশিষ্ট আলেমে দীন হযরত মাওলানা নজির আহমেদ সাহেবের কবর জিয়ারত করেন এবং মিরসরাইবাসীসহ বিশ্বের সব মুসলমানদের জন্য দোয়া করেন।

কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিট বিশিষ্ট সমাজসেবক ও যুবলীগ নেতা এইচ এম রাশেদুলের প্রয়াত বাবা মোস্তাফা সাহাব উদ্দিন ও ছোট ভাই ফখরুল করিম রায়হানের কবর জিয়ারত করেন।
 
সবশেষে নিয়াজ মোর্শেদ এলিট সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের কবর জিয়ারত করেন এবং প্রয়াত নেতার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।  

এ সময় এলাকাবাসী, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  
যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিটের ৭ নম্বর কাটাছরা ইউনিয়নে উপস্থিতি গণসংযোগে রূপ নেয়।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।