ঢাকা, বুধবার, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৭ জুন ২০২৩, ১৮ জিলকদ ১৪৪৪

কর্পোরেট কর্নার

হামদর্দের ফ্রি মেডিকেল ক্যাম্প-বিনামূল্যে ওষুধ বিতরণ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
হামদর্দের ফ্রি মেডিকেল ক্যাম্প-বিনামূল্যে ওষুধ বিতরণ

ঢাকা: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ করেছে হামদর্দ ল্যাবরেটরিজ বাংলাদেশ।

রোববার (২৬ মার্চ) সকাল ১০টায় রাজধানীর বাংলামোটরে হামদর্দ ভবন সংলগ্ন নগর শো’রুমের সামনে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।

ওষুধ বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামদর্দ ল্যাবরেটরিজ বাংলাদেশ এর পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন হামদর্দ ল্যাবরেটরিজ বাংলাদেশের পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিক এবং উপ-পরিচালক মার্কেটিং ডা. আবুল তৈমূর চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে শরীফুল ইসলাম বলেন, ১৯৭১ সালে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্ব ও দূরদর্শী প্রজ্ঞার কারণেই পাকিস্তানের শোষণ ও অপশাসন থেকে মুক্ত হয়ে পৃথিবীর বুকে বাংলাদেশ নামের লাল-সবুজের ভূখন্ড প্রতিষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন, হামদর্দ সেই লক্ষ্য বাস্তবায়নে নিরন্তরভাবে স্বাস্থ্য ও শিক্ষাখাতে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার উদ্যোগ সফল করতেও হামদর্দ সারা দেশে স্বাস্থ্য ও শিক্ষাসেবা নিয়ে মানুষের দ্বারে দ্বারে কড়া নাড়ছে। মুক্তিযুদ্ধের মূল তিনটি আদর্শ: সাম্য, মানবিক মর্যাদা এবং সামাজিক ন্যায়বিচারকে বুকে ধারণ করে আধুনিক হামদর্দের রূপকার ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়ার নেতৃত্বে হামদর্দের কর্মীরা দেশব্যাপী অন্তহীন সেবা দিয়ে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa