ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

সেভেনআপ রিফ্রেশিং ক্যাম্পেইনে ভিন্ন রূপে সাকিব!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
সেভেনআপ রিফ্রেশিং ক্যাম্পেইনে ভিন্ন রূপে সাকিব!

ঢাকা: পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে নতুন ক্যাম্পেইন শুরু করেছে সেভেনআপ। ক্যাম্পেইনের নতুন একটি টিভিসি’তে রমজানের পবিত্রতা ও পারস্পারিক ভাতৃত্ববোধ তুলে ধরা হয়েছে।

যেখানে এক ভিন্ন রূপে দেখা দেবেন ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান।  

টিভিসি’তে রমজান উপলক্ষ্যে সেভেনআপের অ্যাডিশনটি প্যাকটি দেখা যাবে, যা ইফতারের তৃপ্তিতে যোগ করবে নতুন মাত্রা।

এই নতুন টিভিসি’তে রমজান মাসজুড়ে মানুষের মধ্যকার সহনশীল ও সহানুভূতিশীল মনোভাব ফুটিয়ে তোলা হয়েছে।  

টিভিসি’র শুরুতে দেখা যায়, সাকিব একটি রিফ্রেশিং জিংগেল গান গাইতে গাইতে এগিয়ে যাচ্ছেন। সেই সময় তিনি বেশকিছু পরিস্থিতির সম্মুখীন হন; যেখানে দেখা যায়, রোজাদাররা ধৈর্যের পরীক্ষা দিচ্ছেন। ঠিক তখনই সাকিব তাদের দিকে একটি ঠাণ্ডা সেভেনআপের বোতল এগিয়ে দেন। যা ইফতারে তাদেরকে রিফ্রেশ করে তুলবে।  

এখানে বোঝানো হয়েছে যে, রমজানে সবার উচিৎ সংযম ও আত্মশুদ্ধির পাশাপাশি একে অপরকে সাহায্যের চেষ্টা করা।  
টিভিসি’র শেষে দেখানো হয়, সাকিব বাড়ি ফিরে তার ছোট ভাইকে এই কথাটিই স্মরণ করিয়ে দিচ্ছেন, আর সবশেষে সবাই মিলে একটি ঠাণ্ডা সেভেনআপের বোতলের সঙ্গে ইফতার উপভোগ করছেন।

ক্যাম্পেইন সম্পর্কে পেপসিকোর বাংলাদেশ রিজিওনের সিনিয়র মার্কেটিং ডিরেক্টর অনুজ গোয়াল বলেন, দেশজুড়ে পুরো রমজান মাস অত্যন্ত উৎসবমুখর পরিবেশের সঙ্গে পালন করা হয়। রমজানের আনন্দকে আরও বাড়িয়ে তুলতে, রমজানের বিভিন্ন দৃষ্টিকোণ থেকে অনুপ্রাণিত হয়ে এই লিমিটেড অ্যাডিশন প্যাকটি আমরা বাজারে এনেছি। এই টিভিসিতে আমাদের ‘ভাবো ফ্রেশ’ ধারণা প্রতিফলিত হয়েছে। যা একটি তাৎপর্যপূর্ণ বার্তার মধ্য দিয়ে প্রকাশিত হয়েছে এবং দর্শকদের মাঝে এটি সাড়া ফেলবে বলে আমার বিশ্বাস।  

তিনি আরও বলেন, এছাড়া সাকিব আল হাসানের সঙ্গে আবারও কাজ করতে পেরে এবং তার মাধ্যমে এই বার্তাটি সবার কাছে পৌঁছাতে পেরে আমরা আনন্দিত। দর্শক ও গ্রাহকরা ইফতারে সেভেনআপের নতুন প্যাকটি উপভোগ করবেন- এই প্রত্যাশাই করছি।

ট্রান্সকম বেভারেজের হেড অব মার্কেটিং শরফুদ্দিন ভূঁইয়া শ্যামল বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড হিসেবে আমরা সর্বদাই ভোক্তাদের আনন্দদায়ক ও নতুন কিছু উপহার দিয়ে এসেছি। সেভেনআপের সঙ্গে সাকিব আল হাসানের নতুন এই ক্যাম্পেইনটি ভোক্তাদের পছন্দ হবে এবং ফ্রেশ ভাবতে সাহায্য করবে বলে আমি আশাবাদী।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান বলেন, সেভেনআপের সঙ্গে কাজ করাটা আমি বরাবরই উপভোগ করি। নতুন এই ক্যাম্পেইন, যথাযথ মর্যাদার সঙ্গে রমজান পালনের পাশাপাশি ফ্রেশ ভাবতে, পারস্পরিক সহানুভূতি ও ভাতৃত্ববোধ প্রকাশে উদ্বুদ্ধ করবে। আমি আশা করছি, ভক্তরা নতুন টিভিসিটি দেখে ইফতারে সেভেনআপের লিমিটেড অ্যাডিশন প্যাকটি উপভোগ করবেন এবং রিফ্রেশ হবেন।

সেভেনআপের এই লিমিটেড অ্যাডিশন রমজান প্যাক এখন ছোট ও বড় বোতলে সব মডার্ন ও ট্র্যাডিশনাল রিটেইল আউটলেট এবং দেশের ই-কমার্স প্ল্যাটফর্মগুলোতে পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।