ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

দুটি আন্তর্জাতিক স্বীকৃতি পেল মাইন্ডশেয়ার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
দুটি আন্তর্জাতিক স্বীকৃতি পেল মাইন্ডশেয়ার

ঢাকা: বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় মিডিয়া ও বিজ্ঞাপনী সংস্থা এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড ৩১তম ওয়ার্ল্ড ব্র্যান্ড কংগ্রেস অনুষ্ঠানে ‘ইনোভেটিভ এজেন্সি অব দ্য ইয়ার’ ও ১৬তম ওয়ার্ল্ড ইনোভেশন কংগ্রেসে ‘মোস্ট ইনোভেটিভ কোম্পানিজ’র অন্যতম হিসেবে স্বীকৃতি পেয়েছে। এ সম্মাননা ইভেন্টগুলো ভারতের মুম্বাইতে স্বনামধন্য তাজ ল্যান্ডস অ্যান্ডে যথাক্রমে ১৪ ও ১৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়।

 

বাংলাদেশের কঠিন ও প্রতিযোগিতাপূর্ণ মিডিয়া দৃশ্যপটে মাইন্ডশেয়ার বাংলাদেশ একাধারে দক্ষতা এবং একনিষ্ঠতার প্রমাণ দিয়ে আসছে। বিভিন্ন অসাধারণ ক্যাম্পেইনে উল্লেখযোগ্য সাফল্যের মাধ্যমে তারা বাংলাদেশের মিডিয়া ইন্ডাস্ট্রিতে উদ্ভাবনী বিজ্ঞাপনের নতুন মাত্রা যোগ করে চলেছে, সেই সঙ্গে অর্জন করেছে দেশি-বিদেশি নানা রকম পুরস্কার ও স্বীকৃতি।      

সম্প্রতি এ আন্তর্জাতিক সম্মাননাগুলো মাইন্ডশেয়ারের উদ্ভাবনী মনোভাব, ক্লায়েন্ট সন্তুষ্টি ও ইন্ডাস্ট্রিতে শ্রেষ্ঠত্বের জন্য নিরলস প্রচেষ্টারই প্রমাণ স্বরূপ। ক্লায়েন্টদের বিশ্বাস ও আস্থা মাইন্ডশেয়ারকে ভবিষ্যতে আরও সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা জোগাবে বলে তারা আশাবাদী।  

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।