ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ঈদ ফ্যাশনের জুতা, অনলাইন-অফলাইনে জমে উঠেছে কেনাকাটা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৪
ঈদ ফ্যাশনের জুতা, অনলাইন-অফলাইনে জমে উঠেছে কেনাকাটা

ঈদের প্রস্তুতি চলছে পুরোদমে। এখনও চলছে কেনাকাটা।

অনেকের পোশাক কেনা শেষ এবার পোশাকের সঙ্গে মিলিয়ে চাই নতুন জুতা। ঈদ ফ্যাশনে পূর্ণতা আনতে শেষ মুহূর্তে ভিড় জমেছে জুতার দোকানে। নতুন জামাকাপড়ের সঙ্গে মিলিয়ে স্বাচ্ছন্দ্য অনুযায়ী জুতা কিনতে ব্যস্ত সবাই। সারা বছর জুতার চাহিদা থাকলেও ঈদের জুতার ব্যাপারে সবাই একটুবেশিই সচেতন। সময়ের ফ্যাশন-সচেতন মানুষ ঈদে জুতা আর পোশাক মানিয়ে পরাকে রুচিশীল ব্যক্তিত্বের প্রকাশ বলে মনে করে।

তাই ঈদে আপনাদের হাঁটাচলাকে আরও আরমদায়ক ও স্মৃতিময় করতে জুতার ব্র্যান্ড গুলোও নিজেদের প্রস্তুত করেছে পুরোদমে। দেশীয় ব্র্যান্ড যেমন এপেক্স, বে এম্পোরিয়াম, জেনিস ইত্যাদির পাশাপাশি আন্তর্জাতিক ব্র্যান্ড যেমন বাটা, লোটোর মত প্রতিষ্ঠানগুলোও ঈদের ফ্যাশনে যুক্ত করেছে নতুন নতুন সব ডিজাইন।  

এই যেমন বাটার কথাই ধরা যাক, এই ঈদে বাটা’র জমকালো ঈদ কালেকশন ২০২৪-এ হাজারেরও বেশি নতুন ডিজাইনের সঙ্গে এখানে খুঁজে পাবেন সম্পূর্ণ আধুনিক স্টাইলের স্টাইলিশ জুতা যা আপনাকে চমকে দিতে বাধ্য। আরও পেয়ে যাবেন ‘ক্লাসিক’ ফ্যাশনের জুতা যা ট্রেন্ডের বাইরে দাঁড়িয়ে থাকাদের জন্য বরাবরই আদর্শ। এছাড়াও সদা পরিবর্তনশীল ফ্যাশনের দুনিয়ায় পরিবারের মুরব্বিদের কথাও মনে রেখেছে বাটা তাদের জন্যও রয়েছে সর্বোচ্চ কম্ফোর্টের অনন্য সব ডিজাইন।

রমজানের শুরু থেকেই নগরীর বিভিন্ন জুতার দোকান নতুন সাজে সেজে উঠে। ঈদ একেবারেই ঘনিয়ে আসায় নিজেদের সামর্থ্য অনুযায়ী ক্রেতারা ছুটছেন জুতার দোকানে। এবারের ঈদে জুতার ডিজাইনে ভিন্নতার পাশাপাশি রঙেও এসেছে বৈচিত্র্য। নগরীর বিভিন্ন ব্র্যান্ডের জুতার দোকানে ক্রেতাদের অনেকেই এসেছেন সপরিবারে। তারা বিভিন্ন ডিজাইন দেখে তবেই কিনছেন। তরুণ-তরুণীরা ডিজাইনে নতুনত্বকেই গুরুত্ব দিচ্ছেন।  

ব্যবসায়ীরা জানান, স্নিকার্স ও কনভার্স তরুণদের মধ্যে বেশ জনপ্রিয়। নিজের ছেলের জন্য পছন্দের স্নিকার্স কিনতে আসা গৃহবধূ সেলিমা নাজনীন বলেন, হাল সময়ে ফ্যাশন সচেতন তরুণরা পোশাকের সঙ্গে জুতাতেও সমান গুরুত্ব দেয়। তিনি ছেলের পোশাকের সঙ্গে মিলিয়ে জুতা কিনতেই এখানে এসেছেন।  

ফ্যাশন সচেতনতার পাশাপাশি বর্তমানে স্বাচ্ছন্দ্য ও দীর্ঘস্থায়িত্বের দিকে দেশীয় ও আন্তর্জাতিক ব্র্যান্ড গুলোর নজর এখন আগের চেয়ে বেশি। তাই জুতা পরে পা কাটা বা পায়ের ব্যথা এই সব নিয়ে আপনাকে কোনো টেনশন করতে হবে না। এই দিক দিয়ে আবার বাটা জুতার দীর্ঘস্থায়িত্বের ব্যাপারটি আমাদের দেশে মোটামুটি লিজেন্ডারি। তাই ভালো ব্র্যান্ডের জুতা ঈদের দিনে জুতা ছিঁড়ে যাওয়া বিব্রতকর পরিস্থিতি এড়িয়ে যেতে সাহায্য করবে।

আর ভিড়ভাট্টায় না গিয়ে যারা ঘরে বসেই স্বাচ্ছন্দে জুতো কিনতে চান তাদের জন্য রয়েছে ব্র্যান্ড গুলোর অনলাইন স্টোর।

 

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২৪

এমএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।