ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

গ্রামীণফোন আয়োজিত বিটুবি ফেয়ারে অর্গানিক নিউট্রিশন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৪
গ্রামীণফোন আয়োজিত বিটুবি ফেয়ারে অর্গানিক নিউট্রিশন

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত জিপি হাউজে গত ৩১ মার্চ থেকে ১ এপ্রিল পর্যন্ত ২ দিনব্যাপী এই মেলার আয়োজন করে গ্রামীণফোন কর্তৃপক্ষ।

গ্রামীণফোনের বিটুবি পার্টনার হিসেবে এই মেলায় অংশগ্রহণ করে অর্গানিক নিউট্রিশন লি.।

প্রতিষ্ঠানটি গ্রামীণফোনের সকল কর্মকর্তাদের জন্য ফ্রি নিউট্রিশন কন্সালটেন্সির ব্যবস্থা করে, একই সঙ্গে তাদের বিভিন্ন ফাংশনাল ফুড প্রদর্শনী ও বিক্রয়ের ব্যবস্থা ছিল।  

প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক কর্ণেল (অব.) ইঞ্জিনিয়ার এ আর মুহাম্মদ পারভেজ মজুমদার জানান, মেলায় উপস্থিত দর্শনার্থীরা অর্গানিক নিউট্রিশন লি. এর উৎপাদিত ফাংশনাল ফুড সম্পর্কে বেশ ইতিবাচক আগ্রহ প্রকাশ করেছে। তিনি বলেন, বাংলাদেশের মানুষের একটি সুস্বাস্থ্যকর ভবিষ্যৎ নিশ্চিতকরণের পদক্ষেপ হিসেবে অর্গানিক নিউট্রিশন লি. বিশেষ ধরনের স্বাস্থ্য-সহায়ক ফাংশনাল ফুডের উৎপাদন শুরু করে, যা কারকুমা ব্র্যান্ডের নামে পাওয়া যাচ্ছে।  

উল্লেখ্য, অর্গানিক নিউট্রিশন লি. বাংলাদেশের প্রথম ও একমাত্র ইউএসএ অরগানিক  সার্টিফায়েড ফাংশনাল ফুড উৎপাদনকারী প্রতিষ্ঠান। তাদের উৎপাদিত ফাংশনাল ফুডের মধ্যে কারকুমা জয়েন্ট গার্ড, কারকুমা অর্গানিক হেলদি গাট, কারকুমা ইমিউন প্লাস অন্যতম।  

হাড়ের জয়েন্টের যত্নে কারকুমা জয়েন্ট গার্ড ইতিমধ্যে ভোক্তাদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। পরিপাকতন্ত্রের সুষ্ঠু কার্য্যক্রম বজায় রাখতে কারকুমা অর্গানিক হেলদি গাট কার্য্যকর ভূমিকা পালন করে। এছাড়াও প্রতিষ্ঠানটি পশ্চিম আফ্রিকা থেকে আমদানীকৃত বিশেষ ধরনের কালো মধু বাজারজাত করছে। গুণগত মান নিশ্চিত করতে প্রতিষ্ঠানটির রয়েছে  জিএমপি, আইএসও ২২০০০ সনদ।  

পারভেজ মজুমদার আরও জানান, অর্গানিক নিউট্রিশন লি. সবসময় পণ্যের গুণগত মান ও কার্যকারিতা অটুট রাখতে বদ্ধ পরিকর, আর তাই বিভিন্ন ফাংশনাল ফুডে ব্যবহার করা প্রতিটি উপাদান সংগ্রহ করা হয় ইউরোপ, আমেরিকা, জাপানসহ বিশ্বের বিভিন্ন নির্ভরযোগ্য প্রতিষ্ঠান থেকে।  তিনি আরো বলেন, প্রথাগত ওষুধের ওপর মানুষের নির্ভরশীলতা কমাবে এই বিশেষ ধরনের স্বাস্থ্য সহায়ক ফাংশনাল ফুড, একই সঙ্গে খাদ্যপণ্য হওয়ার কারনে পার্শ্ব-প্রতিক্রিয়ার শংকাও নেই।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা,এপ্রিল ২,২০২৪ 

এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।