ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

এক্সিম ব্যাংকের ২৫তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, জুন ২৭, ২০২৪
এক্সিম ব্যাংকের ২৫তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ঢাকা: এক্সিম ব্যাংকের ২৫তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ (২৭ জুন, ২০২৪, বৃহস্পতিবার) এক্সিম ব্যাংক প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হয়।  এতে সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার।

২৫তম বার্ষিক সাধারণ সভায় ৩১ ডিসেম্বর ২০২৩ তারিখে সমাপ্ত অর্থ বছরের আর্থিক বিবরণী, নিরীক্ষিত স্থিতিপত্র ও লাভ লোকসান হিসাব নিয়ে বিস্তারিত আলোচনা করে তা গ্রহণ করা হয় এবং ওই বছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়।  

সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ এমপি, মোঃ নজরুল ইসলাম স্বপন, মো. নূরুল আমিন ফারুক, অঞ্জন কুমার সাহা, স্বতন্ত্র পরিচালক মো. নাজমুস সালেহিন এবং মিয়া মোহাম্মদ কাওসার আলম, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবীর, শাহ্ মোঃ আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক মোহা. জসিম উদ্দিন ভূঞা, মাকসুদা খানম এবং কোম্পানি সেক্রেটারি মো. মনিরুল ইসলাম।

সভাপতির বক্তব্যে মো. নজরুল ইসলাম মজুমদার বিগত বছরে ব্যাংকিং সেক্টরে নানামুখী প্রতিকুলতা থাকা সত্ত্বেও এক্সিম ব্যাংকের সাফল্যে সন্তোষ প্রকাশ করেন এবং পরিচালনা পর্ষদের কর্যক্রমকে সমর্থন করায় শেয়ারহোল্ডারদের ধন্যবাদ জানান।  

সাধারণ সভায় অনলাইনে সংযুক্ত শেয়ারহোল্ডারদের বিভিন্ন প্রশ্নের সন্তোষজনক ও যথাযথ উত্তর দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন। তিনি ব্যাংকের প্রতিটি কার্যক্রমে সহযোগিতা করার জন্য শেয়ারহোল্ডারদের আন্তরিক ধন্যবাদ জানান।   

২৫তম বার্ষিক সাধারণ সভায় ভার্চ্যুয়ালি উপস্থিত থেকে বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার বিগত বছরে ব্যাংকিং সেক্টরে বিভিন্ন সমস্যা থাকার পরেও এক্সিম ব্যাংকের অভাবনীয় সাফল্যে সন্তোষ প্রকাশ করেন। তারা অগ্রগতির এই ধারা অব্যাহত রাখার জন্য পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে সর্বাত্মক সমর্থন ও সহযোগিতার আশ্বাস দেন এবং ব্যাংক সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।  

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, জুন ২৭, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।