ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

কর্পোরেট কর্নার

সিইএবি ও ব্র্যাক ব্যাংকের মধ্যে চুক্তি সই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, জুলাই ৮, ২০২৪
সিইএবি ও ব্র্যাক ব্যাংকের মধ্যে চুক্তি সই

ঢাকা: চাইনিজ এন্টারপ্রাইজ অ্যাসোসিয়েশন ইন বাংলাদেশের (সিইএবি) সঙ্গে চুক্তি সই করেছে ব্র্যাক ব্যাংক।

মঙ্গলবার (২ জুলাই) রাজধানীর বারিধারায় সিইএবি কার্যালয়ে এ চুক্তি সই হয়।



ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব কর্পোরেট ব্যাংকিং ডিভিশন তারেক রেফাত উল্লাহ খান এবং সিইএবির ভাইস প্রেসিডেন্ট ওয়াং হং বো এ চুক্তি সই করেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ব্র্যাক ব্যাংক থেকে উপস্থিত ছিলেন ব্যাংকটির হেড অব ট্রানজ্যাকশন ব্যাংকিং একেএম ফয়সাল হালিম, ট্রানজ্যাকশন ব্যাংকিংয়ের ইউনিট হেড মুসাব্বির আহমেদ এবং ট্রানজ্যাকশন ব্যাংকিংয়ের ইউনিট লিড দিলরুবা শারমিন হক। সিইএবির প্রতিনিধিদলের মধ্যে ছিলেন প্রতিষ্ঠানটির ভাইস প্রেসিডেন্ট ইয়াং জিয়ানশি, গুও হুজিন এবং হান জিংচাওসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সোমবার (৮ জুলাই) ওই ব্যাংক থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, সিইএবির সদস্যদের আরও বিস্তৃত পরিসরে ব্যাংকিং সেবা দেওয়ার লক্ষ্যে এ চুক্তি করা হয়েছে। এ চুক্তির ফলে এখন থেকে সিইএবির সদস্যরা ব্র্যাক ব্যাংক থেকে অগ্রাধিকারমূলক ব্যাংকিং সেবার পাশাপাশি বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা উপভোগ করতে পারবেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ উদ্যোগের অংশ হিসেবে ব্র্যাক ব্যাংক নিজেদের করপোরেট ব্যাংকিং ডিভিশনে একটি ‘চায়না ডেস্ক’ চালু করেছে। সেখানে চীনা ব্যবসায়ীদের প্রয়োজনমতো সেরা ব্যাংকিং সেবা দেওয়ার জন্য ম্যান্ডারিন ভাষায় পারদর্শী কর্মী নিয়োজিত থাকবেন।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, জুলাই ০৮, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।