ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

‘গ্রিন জেড ন্যাশনাল ফ্লাওয়ার অ্যাওয়ার্ড’ পেলেন আবুল কালাম আজাদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
‘গ্রিন জেড ন্যাশনাল ফ্লাওয়ার অ্যাওয়ার্ড’ পেলেন আবুল কালাম আজাদ

ঢাকা: স্কাউটস অব চীন (তাইওয়ান) এর মর্যাদাপূর্ণ ‘গ্রিন জেড ন্যাশনাল ফ্লাওয়ার অ্যাওয়ার্ড’ পেয়েছেন বাংলাদেশ স্কাউটস-এর উপদেষ্টা জামালপুর-৫ আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ।

স্কাউটের কল্যাণে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ শুক্রবার (১২ জুলাই) তাইওয়ানের তাইনানে অবস্থিত সুউ-মা-লাই ফার্মে ১২তম জাতীয় স্কাউট জাম্বুরির উদ্বোধনী অনুষ্ঠানে তাকে এ অ্যাওয়ার্ড দেওয়া হয়।

  

আবুল কালাম আজাদ প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব ও এসডিজিবিষয়ক সাবেক মুখ্য সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি সরকারি প্রতিষ্ঠানবিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং অর্থমন্ত্রালয়বিষয়ক স্থায়ী কমিটির সদস্য হিসেবে নিযুক্ত রয়েছেন। তিনি বাংলাদেশ স্কাউটস-এর সাবেক সভাপতি ও প্রধান জাতীয় কমিশনার।

‘গ্রিন জেড ন্যাশনাল ফ্লাওয়ার অ্যাওয়ার্ড’ চীন (তাইওয়ানের) স্কাউট বিভাগের সর্বোচ্চ পুরস্কার। তাইওয়ানের জাতীয় স্কাউট অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান ও প্রধান কমিশনার চেং ওয়েন-সেং অ্যাওয়ার্ডটির জন্য বাংলাদেশ স্কাউটস-এর সভাপতি মো. আবুল কালাম আজাদকে মনোনীত করেন।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।